মেয়েকে হত্যার পর পিতার আত্মহত্যার চেষ্টা!

নিহত কিশোরী ইয়াসমিন আক্তার বৃষ্টি

মেয়েকে হত্যার পর পিতার আত্মহত্যার চেষ্টা!

অনলাইন ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে জেরে মেয়েকে ছুরিকাঘাতে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন বুলু মিয়া (৪০) নামে এক পিতা। বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার হরিণহাটি এলাকার বুলু মিয়ার শশুরবাড়ি চান মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।  

নিহত কিশোরী ইয়াসমিন আক্তার বৃষ্টি ও বুলু মিয়ার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর কানিপাড়া গ্রামে।  

স্থানীয়রা জানান, মেয়েকে ছুরি দিয়ে আঘাতের পর পিতা বুলু মিয়া তার নিজ শরীরে ধারালো ছুরি দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইলের  মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। বুলু মিয়া একই এলাকার মোখলেছুর রহমানের ছেলে। সে কালিয়াকৈর উপজেলার হরিনহাটি এলাকার নিজ শ্বশুর চান মিয়ার বাড়িতে থাকতেন।

পুলিশ জানায়, বুধবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী সুমা আক্তারের সঙ্গে ঝগড়া হয় বুলু মিয়ার।

এ সময় ঝগড়া করতে নিষেধ করে বৃষ্টি। ঝগড়ার এক ফাঁকে হাতে থাকা ছুরি দিয়ে মেয়ের গলায় আঘাত করে সে। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বৃষ্টিকে মৃত ঘোষণা করেন এবং বুলু মিয়াকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠান। এ ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। বর্তমানে পুলিশ হেফাজতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বুলু মিয়া। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
news24bd.tv/আইএএম