ফেনীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

ফেনীতে বিদ্যুৎস্পৃষ্টে দুই ছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগরে মুজাহিদুল ইসলাম (১৬) ও রাতে সোনাগাজীর আমিরাবাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহাদাত হোসেন চৌধুরীর (১৫) মৃত্যু হয়েছে।

জানা যায়, বুধবার ভোরে ছাগলনাইয়া উপজেলার পাঠান নগর গ্রামের তাকিয়া বাড়ি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার আবাসিক ছাত্র মুজাহিদুল ইসলাম ঘুম থেকে উঠে ফজরের নামাজ পড়ার জন্য অজু করতে ওয়াশরুমে প্রবেশ করেন।  

ওয়াশরুমে পানি নেই দেখে তিনি সেখানে পানির মোটরের সুইচ চালু করেন। অযু শেষে ওয়াশ রুম থেকে বের হওয়ার সময় ওয়াশরুমের স্টিলের দরজায় হাত দেওয়া মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওয়াশরুমের ভেতর ছিটকে পড়েন তিনি।

বিষয়টি জানাজানির পর মাদরাসার শিক্ষকরা তাকে উদ্ধার করে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মুজাহিদ পাঠান নগর ইউনিয়নের পূর্ব শিলুয়া গ্রামের ফয়েজ মিয়ার বাড়ির আবদুল্লাহ আল মামুনের ছেলে ও পাঠাননগর গ্রামের তাকিয়া বাড়ি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার আবাসিক ছাত্র ছিলেন। নিহত মুজাহিদুল ইসলামে বাবা আবদুল্লাহ আল মামুনও ওই মাদ্রাসায় চাকরি করেন।

ছাগলনাইয়া থানার ওসি মো. হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে সোনাগাজী থানাসূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সাইমুন পোলট্রি খামারে ভেজা শরীরে বৈদ্যুতিক সুইচ দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান শাহাদাত হোসেন চৌধুরী (১৫) নামের এক ছাত্র।  

তিনি ওই এলাকার মধ্যম আহম্মদপুর গ্রামের কালু মিয়া চৌধুরী বাড়ির মৃত নূরুল আমিন চৌধুরীর ছেলে। শহীদ মানু মিয়ার বাজার হাজী রহিম উল্যাহ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সোনাগাজী থানার ওসি সুদীপ রায় পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

news24bd.tv/কেআই