শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব

সাকিব আল হাসান

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট থেকেও সরে দাঁড়ালেন সাকিব

অনলাইন ডেস্ক

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান বিপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছেন। তবে বিপিএলে শেষে লঙ্কানদের বিপক্ষে অনুষ্ঠিতব্য সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। এর আগে ওয়ানডে ও টি-টোয়েন্টি দল থেকে ছুটি নেওয়ার বিষয়টি জানা গিয়েছিল। এবার টেস্ট সিরিজ থেকেও সরে দাঁড়িয়েছেন দেশ সেরা এই ক্রিকেটার।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে সাকিবের ছুটি নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী।

চোখের সমস্যার কারণে বিপিএলের প্রথম পাঁচ ম্যাচে সেভাবে খেলতেই পারেননি সাকিব। বিদেশে চোখ দেখিয়ে চিকিৎসা নিয়ে এলেও সাকিব ফিরছিলেন না স্বরূপে। কিন্তু এরপরেই ঘুরে দাঁড়িয়ে চলমান বিপিএলে দারুণ খেলছেন সাকিব।

টুর্নামেন্ট সেরা হওয়ার দৌঁড়ে সবার থেকে এগিয়ে রয়েছেন তিনি।

বাংলাদেশ সফরে তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবে লঙ্কানরা। সাদা বলের দুই সিরিজের জন্য আগে দল ঘোষণা করেছে বিসিবি। এবার টেস্ট দল ঘোষণার আগে জানা গেল সাকিবের ছুটি নেওয়া বিষয়টি।

ওয়ানডে দল: নাজমুল শান্ত (অধিনায়ক), এনামুল হক, সৌম্য সরকার, তানজিদ তামিম, লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, রিশাদ আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, মোস্তাফিজুর রহমান।

টি-টোয়েন্টি দল: নাজমুল শান্ত (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক, নাঈম শেখ, তাওহীদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মাহেদী, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম সাকিব, আলিস আল ইসলাম।

news24bd.tv/কেআই