দিনাজপুরে ডাকাতের সর্দারসহ গ্রেপ্তার ৬

রাইস মিলে ডাকাতি ৬ জন ডাকাত গ্রেপ্তার

দিনাজপুরে ডাকাতের সর্দারসহ গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক

দিনাজপুর হিলির ইউনাইটেড রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির এক সপ্তাহের মধ্যে ৬ জন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

আটককৃতরা হলেন- ডাকাতির পরিকল্পনাকারী দিনাজপুরে সদরের করিমুল্লাপুর মহল্লার রিয়াজ উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৬৮), উপশহর এলাকার দুলাল মিয়ার ছেলে শামিম ওরফে পবন (৩০), কসবা (পুলহাট) মহল্লার আব্দুস জব্বারের ছেলে আব্দুস সোহাগ (৩৪), নিমনগর শেখপুরা মহল্লার কান্দু মাসুদের ছেলে বকুল হোসেন (৫০), হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামের মৃত ইমান আলী মিস্ত্রির ছেলে আলিম হোসেন (৪০), চিরিরবন্দর উপজেলার ভাবকি গ্রামের আব্দুল জলিলের ছেলে ফরিদুল ইসলাম (৪৫)। তাদের সকলের বিরুদ্ধে চুরি-ডাকাতির একাধিক মামলা রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং-এ এই তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার ইফতেখার আহমেদ।

 

পুলিশ সুপার জানান, গত ১৫ ফেব্রুয়ারি ভোররাত পৌনে ৩টার সময় হাকিমপুর উপজেলার বাসুদেবপুর এলাকার একটি রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতি হয়।  

এ সময় ১০ জনের একটি ডাকাত দল দেশিয় অস্ত্র নিয়ে মিলের এক কর্মচারীকে বেঁধে রেখে সিন্দুক ভেঙ্গে সাড়ে তিনলাখ টাকাসহ বেশ কিছু মালামাল ডাকাতি করে নিয়ে যায়। সিসি ক্যামেরায় তাদের কর্মকাণ্ড ধারণ হলে সেই সূত্র ধরে পুলিশের গোয়েন্দা শাখা মাঠে নামে। বুধবার দিবাগত রাতে প্রথমে খানসামা উপজেলা থেকে আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়।

 

পরে তার দেয়া তথ্যমতে একে একে মোট ৬ জন ডাকাত সদস্যকে আটক করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে নগদ ৯ হাজার ৩শ টাকাসহ ডাকাতে ব্যবহৃত দেশিয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

news24bd.tv/কেআই