বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে রংপুর রাইডার্সের আনন্দ-উৎসব

বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে রংপুর রাইডার্সের ক্রিকেটাররা - সংগৃহীত

বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে রংপুর রাইডার্সের আনন্দ-উৎসব

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে লিগ পর্ব শেষ করেছে রংপুর রাইডার্স। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। কোয়ালিফায়ার নিশ্চিত করা রংপুরের পরবর্তী ম্যাচ আগামী ২৬ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। সে ম্যাচের আগে আজ অনুশীলন না থাকায় বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে সময় কাটান রংপুরের ক্রিকেটার-অফিশিয়ালরা।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দক্ষিণ কেরানিগঞ্জের বসুন্ধরা রিভারভিউ প্রকল্পে অবস্থিত বসুন্ধরা স্পেশাল চাইল্ড স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে আনন্দ উৎসব এবং খেলাধুলায় অংশ গ্রহণ করে অধিনায়ক নুরুল হাসান সোহান, জেমি নিশামরা। পরে এসব শিশুদের প্রতি উৎসাহ এবং অনুপ্রেরণামূলক কথা বলেন তারা।

বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের পরিবেশনায় ভাষা শহীদের স্মরণে গান, রংপুর রাইডার্সের থিম সং এ দলীয় নৃত্য এবং ছোট নাটক উপভোগ করে রংপুর রাইডার্স পরিবার।

নিশাম ছাড়াও বিদেশিদের মধ্যে ইমরান তাহির, ব্রেন্ডন কিং, ডোয়াইন প্রিটোরিয়াস ও টম মুরস ভিন্নধারার এই উদ্যোগ উপস্থিত ছিলেন।

রংপুরের স্থানীয় ক্রিকেটারদের মধ্যে ছিলেন মুমিনুল হক, শামীম পাটোয়ারী, রিপন মন্ডল ও আশিকুর জামান। এছাড়াও অফিশিয়ালদের মধ্যে ছিলেন টিম ডিরেক্টর শানিয়ান তানিম, উপদেষ্টা মেহেরাব আলম চৌধুরী, স্পিন বোলিং কোচ মোহাম্মদ রফিক এবং ফিল্ডিং কোচ ফাহিম আলম।