গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

গোপালগঞ্জে ক্ষুদ্র নৃ- গোষ্ঠী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও বাইসাইকেল বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়িত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচির আওতায় উপজেলা ভিত্তিক ক্ষুদ্র নৃ- গোষ্ঠী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) উপজেলা শিল্পকলা একাডেমি চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৫ জন ক্ষুদ্র নৃ -গোষ্ঠী শিক্ষার্থীকে ২ লক্ষ ৩৫ হাজার টাকার বৃত্তির চেক ও ১০ জন শিক্ষার্থীর মাঝে ১০টি বাইসাইকেল বিতরণ করা হয়।

জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃত্তির চেক ও বাইসাইকেল বিতরণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ এবং কোটালীপাড়া থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশনকে স্বাগত জানালো ভারতীয় হাইকমিশন

এর আগে জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম স্থানীয় ঘাঘর বাজারের ফুটপাত দখলমুক্ত ও পৌর কিচেন মার্কেটকে ব্যবসাসফল বিপনী বিতান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেন।

পৌর মেয়র মতিয়ার রহমান হাজরার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ার্যাান আব্দুল খালেক হাওলাদার, ঘাঘর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ব্যবসায়ী এডভোকেট খান চমন-ই- এলাহি, সিরাজুল ইসলাম তালুকদার, বশির আহম্মেদ, এসকেন্দ্রার আলী শেখ এবং আক্তার দাড়িয়া বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম ঘাঘর বাজারের ফুটপাত দখলমুক্ত ও পৌর কিচেন মার্কেটকে একটি ব্যবসাসফল বিপনী কেন্দ্রে পরিণত করা হবে বলে ব্যবসায়ীদের আশ্বাস প্রদান করেন।

news24bd.tv/ab