চুয়াডাঙ্গায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

চুয়াডাঙ্গায় মাদক মামলায় আমিনুল ইসলাম (৩৮) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

চুয়াডাঙ্গায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় মাদক মামলায় আমিনুল ইসলাম (৩৮) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদন্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টায় চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আরও পড়ুন: বাংলাদেশ ইয়ুথ ডেলিগেশনকে স্বাগত জানালো ভারতীয় হাইকমিশন

দণ্ডপ্রাপ্ত আসামি আমিনুল ইসলাম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার সুলতানপুরের হক মোহাম্মদের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৮ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল দামুড়হুদা উপজেলার দর্শনার সুলতানপুর বসতিপাড়ার মাথাভাঙ্গা নদীর পাড়ে টিপু ডাক্তারের বাঁশঝাড়ের নিচে অভিযান চালায়। অভিযানে ২৩৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আমিনুল ইসলামকে আটক করে।

এ ঘটনায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী বাদী হয়ে দামুড়হুদা মড়েল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার তদন্ত শেষে ২০১৫ সালের ১২ জানুয়ারি আমিনুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করা হয়।

এ বিষয়ে আদালতের পিপি অ্যাডভোকেট বেলাল হোসেন বলেন, সব সাক্ষীর সাক্ষ্য এবং প্রাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামিকে সাজা ও অর্থদণ্ড দেওয়া হয়।

news24bd.tv/ab