বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বাঞ্ছারামপুরে ১২০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

চক্ষু চিকিৎসা নিতে মানুষের ভিড় - নিউজ টোয়েন্টিফোর

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বাঞ্ছারামপুরে ১২০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ১২০০ মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের নানা বয়সের মানুষজন এসে বিনামূল্যে চিকিৎসা নিয়েছেন।

আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী বাঞ্ছারামপুর সরকারি এস.এম পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে রোটারি ক্লাব অব বারিধারা সানরাইজ ও বসুন্ধরা আই হসপিটাল এবং ভিশন কেয়ারের যৌথ উদ্যাগে এই সেবা দেওয়া হয়।

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের সিনিয়র চক্ষু বিশেষজ্ঞ ডা. এন্টনি এলবার্ট, ডা. আকতার ফেরদৌসী জাহান ও অপটোমেট্রিস্ট রুবেল রানাসহ ১২ জনের একটি দল চিকিৎসাসেবা দেন।

বসুন্ধরা আই হসপিটালের ক্যাম্প অর্গানাইজার মো. আবু তোয়াব জানান, সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রায় ১২০০ রোগী দেখা হয়েছে। এর মধ্যে, প্রাথমিকভাবে চোখ পরীক্ষা করে চশমা ও প্রয়োজনীয় ওষুধ দেওয়া হয়েছে। এর মধ্যে যাদের চোখে ছানি ছাড়াও অন্যান্য সমস্যা রয়েছে তাদেরকে বিনামূল্যে অপারেশনের জন্য ঢাকার বসুন্ধরা আই হসপিটালে নিয়ে যাওয়া হবে।

এদিকে, মেঘনা নদীর পূর্বাঞ্চলের প্রত্যন্ত এলাকা হিসেবে পরিচিত বাঞ্ছারামপুরের সাধারণ মানুষ নিজেদের হাতের নাগালে বিনামূল্যে চক্ষু চিকিৎসার সুযোগ পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন।

ঘরে বসে সেবা পাওয়ার পাশাপাশি ঢাকায় গিয়ে বিনামূল্যে অপারেশনের খবরে তারা মহাখুশি।

news24bd.tv/SHS