কাপ্তাই যাওয়ার পথে ৪০ যাত্রী নিয়ে উল্টে গেল পিকনিকের বাস

উল্টে যাওয়া পিকনিস বাস

কাপ্তাই যাওয়ার পথে ৪০ যাত্রী নিয়ে উল্টে গেল পিকনিকের বাস

অনলাইন ডেস্ক

রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রায় ৪০ জন যাত্রী নিয়ে একটি পিকনিকের বাস উল্টে গেছে। এ দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের ব্যাঙছড়ি মুসলিমপাড়া এলাকায় স্টিল ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পিকনিকের বাসটি চট্টগ্রাম থেকে কাপ্তাই আসার পথে চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কের ব্যাঙছড়ি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। তারা সকলেই চট্টগ্রাম মহানগর থেকে কাপ্তাইয়ে ঘুরতে যাচ্ছিলেন।

জানা গেছে, দুর্ঘটনার পরপরই পুলিশ, ৪১ বিজিবি, ফায়ার সার্ভিস এবং নৌ বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধারে কাজ শুরু করেন। এ সময় রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

দুপুর আড়াইটার দিকে সড়ক থেকে গাড়িটি সরিয়ে সড়কের পাশে রেখে যান চলাচল স্বাভাবিক করা হয়।  

কাপ্তাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, পিকনিকের বাস উল্টে ১৩ জন আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিক কোনো পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে দুর্ঘটনাকবলিত বাসে ৪০ থেকে ৪৩ জনের মতো যাত্রী ছিল। আহতদের চিকিৎসার জন্য কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কাপ্তাই নৌবাহিনী হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালের উদ্দেশ্যে নেওয়া হয়েছে।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক