শাহরুখ কি সমকামী ?

শাহরুখ কি সমকামী ?

অনলাইন ডেস্ক

দু’দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। দিল্লির ছেলে তিনি। থিয়েটার করতেন। টেলিভিশনের সফর পৌঁছায় মুম্বাইয়ের রুপালি পর্দার নায়ক পর্যন্ত।

পর্দায় তিনি রোম্যান্টিক হিরো। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দেন বিয়ের পর। যদিও সেই সময় বিবাহিত নায়কের বিশেষ চল ছিল না। সেই ধারা ভেঙেছেন শাহরুখ।
শাহরুখ নিজের কর্মজীবন এবং পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন। বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন তিনি। তবুও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি।

একটা সময় শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান অভিনেতা। শুধু তা-ই নয়, তাঁর গায়ে লাগে সমকামী তকমা। বলিউডের প্রথম সারির পরিচালক কর্ণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তাঁর সম্পর্ক ছিল।

তবে শাহরুখকে নিয়ে এই কথা বলাবলি কতটা সত্য ? জানালেন শাহরুখের ‘জোশ’ ছবির প্রযোজক বিবেক।

শাহরুখ খান তখন বিবাহিত। প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করেন শাহিদ কপূরের সঙ্গে। যদিও পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি তখন বিপুল জনপ্রিয়। তাঁদের রসায়ন নিয়ে উচ্ছ্বসিত ছিল দর্শকমহল।

শোনা যায়, সে সময়েই তলে তলে ব্যক্তিগত জীবনেও সম্পর্ক গড়ে উঠেছিল তাঁদের। প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। তবে সত্যি কি যা রটে, তার কিছুটা ঘটে ?

শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, ‘এ সব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালোবাসেনি। ’

কিন্তু এক সময় প্রশ্ন ওঠে শাহরুখের যৌন অভিরুচি নিয়ে। কখনও কর্ণ জোহর কখনও আবার কখনও বিবেকের সঙ্গে সমকামী সম্পর্কের কথা শোনা যায়। যদিও এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যে বলেছেন বিবেক।

তাঁর কথায়, ‘শাহরুখ আর আমি একই আবাসানে থাকতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, কেরিয়ার শুরু করেছে, সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভালো বন্ধু। কোনো দিনও কোনো অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে। ’

সূত্র- আনন্দবাজার

আরও পড়ুন: গোপালগঞ্জে আগুনে পুড়ে নারীর মৃত্যু

news24bd.tv/তৌহিদ