নিয়মরক্ষার ম্যাচে খুলনাকে হারালো সিলেট

সংগৃহীত ছবি

নিয়মরক্ষার ম্যাচে খুলনাকে হারালো সিলেট

অনলাইন ডেস্ক

বিপিএলে নিয়মরক্ষার ম্যাচে খুলনা টাইগার্সকে ৬ উইকেটে হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এবারের বিপিএল আসরের শেষটা জয় দিয়েই সমাপ্ত করলো সিলেট।

দিনের প্রথম ম্যাচে বরিশাল কুমিল্লাকে হারানোয় খুলনার কোয়ালিফায়ারে ওঠার স্বপ্ন ভেঙ্গে যায়। তাই শুধুমাত্র নিয়মরক্ষার এই ম্যাচে খুলনার বিপক্ষে টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় সিলেট।

ব্যাটিংয়ে নেমে বিজয় ও আফিফ হোসেনের ব্যাটে ভালোই শুরু করে খুলনা। কিন্তু পরে একমাত্র আফিফ বাদে কোনো ব্যাটসম্যান তেমন একটা জুটি গড়তে বা উল্লেখযোগ্য রান তুলতে পারেনি। আফিফ ৩৫ বলে ৫২ রানের একটি ইনিংস খেলেন।

সিলেটের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট শিকার করেছেন বেনি হাওয়েল।

এছাড়া দুটি করে উইকেট পেয়েছেন শফিকুল ইসলাম এবং তানজিম হাসান সাকিব।
১২৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে সিলেট শুরুতেই জাকির হাসানের উইকেট হারায়। খানিক পর বিদায় নেন আরেক ওপেনার কেনার লুইসও। তবে পাওয়ার প্লে'তে জোড়া ধাক্কা খেলেও ইয়াসির আলি রাব্বি ও নাজমুল হোসেন শান্তর ব্যাটে ম্যাচে ফেরে সিলেট। তাঁদের ব্যাটে লড়াই চালিয়ে ১০ ওভারে সিলেট স্কোরবোর্ডে যোগ করে ৬৬ রান। নাজমুল ৩৭ বলে ৩৯ রানে আউট হলে এই জুটি ভাঙে। পরে ইয়াসির ৪৬ রানে আউট হলেও মোহাম্মদ মিঠুনের অপরাজিত ১৯ ও হাওয়েলের অপরাজিত ১২ রানের ইনিংসে জয় নিয়ে মাঠ ছাড়ে সিলেট।

৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন সিলেটের বেনি হাওয়েল।

news24bd.tv/SC