দৌলতখানে কিশোর গ্যাংয়ের হাতে যুবক খুন

প্রতীকী ছবি

দৌলতখানে কিশোর গ্যাংয়ের হাতে যুবক খুন

অনলাইন ডেস্ক

ভোলার দৌলতখানে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ঝগড়া। পরে ছোট ভাইয়ের প্রতিশোধ নিতে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছে একটি কিশোর গ্যাং গ্রুপ। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাব্বি (২২) নামের ওই যুবকের উপর হামলার ঘটনা ঘটে। এরপর শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত রাব্বি দৌলতখান পৌরসভার মো. জামাল মাঝির ছেলে। তিনি পেশায় জেলে। তার ছোট ভাইয়ের নাম রাজিব হোসেন। মূলত রাজিবের প্রতিশোধ নিতেই তার বড় ভাই রাব্বিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

 

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার পৌর ৩ নম্বর ওয়ার্ডে মাহিদসহ বেশ কয়েকজন কিশোর ক্রিক্রেট খেলছিল। তার মধ্যে রাব্বির ছোট ভাই রাজিবও ছিল। একপর্যায়ে খেলা নিয়ে রাজিব ও মাহিদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

আরও পড়ুন: স্বর্ণ ব্যবসায়ীর শতভরি স্বর্ণালংকারসহ ব্যাগ ছিনতাই

সন্ধ্যার রাজিবের বড়ভাই রাব্বিকে বাজারে পেয়ে মাহিদ গ্রুপ এলোপাতাড়ি মারধর করে। এক পর্যায়ে স্থানীয়রা রাব্বিকে উদ্ধার করে  প্রথমে দৌলতখান হাসপাতালে এবং পরে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে শুক্রবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাব্বির মৃত্যু হয়।

দৌলতখান থানার ডিউটি অফিসার সাইদুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় সন্ধ্যা ৭টা পর্যন্ত কোনো মামলা হয়নি। এ ঘটনার সঙ্গে জড়িত সবাই কিশোর বলে তিনি শুনেছেন।  

news24bd.tv/DHL