ডেটে গেলে খরচ দেবে ছেলেরাই, নাতনি নব্যাকে জয়া

ডেটে গেলে খরচ দেবে ছেলেরাই, নাতনি নব্যাকে জয়া

অনলাইন ডেস্ক

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। বলিউডে তাঁর মেজাজ-মর্জির খবর সকলেরই জানা। রাস্তাঘাটে আলোকচিত্রী দেখলেই বকাঝকা দিয়ে চুপ করিয়ে দেন। কিন্তু নাতি-নাতনিদের সঙ্গে খানিক দিদিমাসুলভ আচরণ তাঁর।

নব্যা নভেলি নন্দা এখন তরুণী। নাতি অগস্ত্য নন্দা সবে পা রেখেছেন অভিনয় জগতে। যদিও প্রথম ছবির পর থেকেই শাহরুখ-কন্যা সুহানা খানের সঙ্গে নাম জড়িয়েছে অগস্ত্যের। অন্যদিকে ‘গলি বয়’ খ্যাত তারকা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে সম্পর্কে রয়েছেন নব্যা, এমনটাই গুঞ্জন।

এবার নাতনিকে ডেটে যাওয়ার টিপ্‌স দিলেন দিদিমা জয়া।

যুগ বদলেছে, প্রেমের ধরন থেকে সংজ্ঞা- সব কিছুরই বদল ঘটেছে। জেন জি এখন সম্পর্কে চায় সমান অধিকার। কোনও একজন নয়, ছেলে-মেয়ে দু'জনের উপরই থাকবে দায়িত্ব। সেকেলে ধারণাকে বর্জন করেছেন তাঁরা। তবে নতুন প্রজন্মের ধরনধারণ জয়ার কাছে বড্ড বোকাবোকাই ঠেকেছে। প্রেমপ্রস্তাব থেকে ডেটে যাওয়ার খরচ- সব কিছুতে ছেলেদেরকেই প্রথম পদক্ষেপ করতে হবে, মত জয়ার।

যদিও দিদিমার এই ধারণার সঙ্গে সহমত নন নব্যা। তিনি বলেন, ‘‘ আসলে ইদানীং ডেটে গেলে দু’জনে ভাগাভাগি করেই টাকা দেন। কারণ, এ নিয়ে মেয়েদের জিজ্ঞেস করলে তাঁদের খানিক অপমান করা হয়। অনেকেই ভাবেন, তাঁদের হয়তো নিচু করে দেখানোর চেষ্টা করা হচ্ছে। ’’

সঙ্গে সঙ্গে নাতনিকে থামিয়ে দিয়ে জয়া বলেন, ‘‘না, তোমাদের যুগের এই ধারণা বড্ড বোকাবোকা। পুরুষকেই এগিয়ে আসতে হবে সব ক্ষেত্রেই। একেই সহবত বলা হয়। ’’

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর