সরকারি সফর শেষে ট্রেনেই ঢাকা ফিরলেন রেলমন্ত্রী

সরকারি সফর শেষে ট্রেনেই ঢাকা ফিরলেন রেলমন্ত্রী

অনলাইন ডেস্ক

দুই দিনের সরকারি সফর শেষে রাজবাড়ী থেকে ঢাকা ফিরলেন রেলমন্ত্রী জিল্লুল হাকিম। গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনে তিনি রাজবাড়ী থেকে ঢাকার উদ্দেশে রওনা হন।

এ সময় তাকে বিদায় জানাতে রাজবাড়ী রেলস্টেশনে জেলা প্রশাসকের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সূবর্ণা রাণী সাহা, জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রেজাউল করিম, রেলওয়ে পশ্চিমাঞ্চলের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত হন।

এর আগে গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টা ১৫ মিনিটে তিনি সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে ঢাকার কমলাপুর থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে যাত্রা শুরু করেন এবং সকাল ১০টা ৫০ মিনিটে তিনি রাজবাড়ীতে পৌঁছান।

এ সময় রাজবাড়ী রেলস্টেশন জেলা প্রশাসক, জেলা পুলিশ ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা রেলমন্ত্রী ও তার স্ত্রী সাঈদা হাকিমকে ফুল দিয়ে বরণ করে নেন।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম রেলমন্ত্রী হওয়ার পর এই প্রথম ট্রেনে ঢাকা থেকে রাজবাড়ীতে যান। তবে স্টেশনে নামতেই তিনি এর ভগ্নদশা দেখে হতবাক হন এবং রাজবাড়ীতে নতুন একটি আধুনিক রেলস্টেশন করার ঘোষণা দেন।

news24bd.tv/SHS