যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৭

পুলিশের হাতে গ্রেপ্তার অটোরিকশা ছিনতাইকারীরা। ছবি: সংগৃহীত

যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই, গ্রেপ্তার ৭

অনলাইন ডেস্ক

হবিগঞ্জে সিএনজি অটোরিকশা ও ব্যাটারীচালিত টমটম চোরাই চক্রের মূল সিন্ডিকেট সদস্যরা ধরা পড়েছে। নবীগঞ্জ উপজেলায় যাত্রী সেজে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। এ সময় ছিনতাই হওয়া অটোরিকশাসহ যাবতীয় মালামাল উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন— নবীগঞ্জ উপজেলার কুশি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের নজরুল ইসলামের ছেলে খাইরুল আহমেদ, একই গ্রামের আব্দুল মন্নাফের ছেলে রুমান মিয়া, রজব আলীর ছেলে মাসুম মিয়া, লেচু মিয়ার ছেলে রনি মিয়া, টেনাই মিয়ার ছেলে হারুণ মিয়া, আব্দুল আলীমের ছেলে হাবিবুর রহমান ও মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ইব্রাহিম মিয়া ওরফে খলিল।

আরও পড়ুন: রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেপ্তার ২৫ 

সবশেষ ২৪ ফেব্রুয়ারি নবীগঞ্জ শহর থেকে যাত্রী সেজে ছিনতাইকারীরা একটি ব্যাটারীচালিত টমটম নিয়ে যায় এনাতাবাদ গ্রামের একটি নির্জন সড়কে। সেখানে চালক রতন দাশকে হাত-পা বেঁধে তার মোবাইল ও টমটমটি ছিনতাই করে নিয়ে যায় তারা।

পরে রতন দাশ বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা করেন।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারী চক্রের সদস্য খাইরুলকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যমতে বাকি আসামীদেরও গ্রেপ্তার করে পুলিশ। এতে অটোরিকশা চালকদের মনে স্বস্তি ফিরেছে।

news24bd.tv/DHL