রাজশাহীতে ৫০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেপ্তার

রাজশাহীর আমচত্বর থেকে ৫০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। ছবি: সংগৃহীত

রাজশাহীতে ৫০ কেজি গাঁজাসহ ২ জন গ্রেপ্তার

রাজশাহীর আমচত্বর থেকে ৫০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর আমচত্বর থেকে ৫০ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে নগরীর শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্ত্বর বিআরটিএ মেইন গেইট এর সামনে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-রাজশাহী গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ এলাকার লোকমান আলীর ছেলে মো. শামিম আক্তার (৩৫) ও একই উপজেলার মাধবপুর এলাকার মো. ফারুক হোসেনের ছেলে হামদুল ইসলাম (২২)।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল মুনীম ফেরদৌস।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নগরীর শাহমখদুম থানার নওদাপাড়া আমচত্ত্বর এলাকার বিআরটিএ মেইন গেইট এর সামনে রাজশাহী টু নাটোরগামী হাইওয়ে রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করা হয়। এ সময় নাটোর থেকে রাজশাহী অভিমুখে ১টি হলুদ-নীল রংয়ের কাঠের গুড়ার বস্তা ভর্তি পিকআপ আসলে সিগন্যাল দিয়ে গাড়িটি থামানো হয়। দাঁড় করানো মাত্রই পিকআপের দরজা খুলে ৩ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ২ জনকে আটক করা হয় এবং একজন দৌড়ে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা, ১টি পিকআপ, গাড়ির কাগজপত্র, ৫০ বস্তা কাঠের গুড়া, ৩টি মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পরস্পর যোগসাজসে উক্ত মাদকদ্রব্য (গাঁজা) বিশেষ কায়দায় কাঠের গুড়া ভর্তি বস্তার নিচে ৪ টি সাদা বস্তায় আনা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধভাবে এসব গাঁজা সংগ্রহ করা হয়। তারপর ঘটনাস্থল হয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী থানা এলাকার দিকে নিয়ে আসার পথে তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

news24bd.tv/DHL