ট্রান্সফরমার বিস্ফোরণ, আগুনে পুড়ল ৮ গোডাউন ও ২ দোকান

টঙ্গী মিলগেট এলাকার আগুন নিয়ন্ত্রণের চেষ্টায় ফায়ার সার্ভিস

ট্রান্সফরমার বিস্ফোরণ, আগুনে পুড়ল ৮ গোডাউন ও ২ দোকান

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গী মিলগেট এলাকায়  আগুন লেগে আটটি তুলার গোডাউন ও দুটি দোকান পুড়ে গেছে। আজ রোববার বিকেল সোয়া তিনটায় টঙ্গীর মিলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল সোয়া তিনটার দিকে বিদ্যুতের ট্রান্সফরমার বিস্ফোরিত হয়ে আশেপাশের কয়েকটি গুদামে আগুন লেগে যায়। এসময় আগুন দ্রুত ছড়িয়ে পরে আটটি তুলার গুদামে থাকা মালামাল ও মেশিনপত্র পুড়ে যায়।

স্থানীয়রা গুদামের পার্শ্ববর্তী পোষাক কারখানার অগ্নিনির্বাপক ব্যবস্থার সাহায্যে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এসে সাড়ে চারটায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে মিলগেট এলাকার সাইদুল ইসলামের চারটি, মিলন মিয়ার দুটি, জহিরুল ইসলামের একটি ও জাহাঙ্গীর আলমের একটি সহ মোট আটটি তুলার গোডাউন পুড়ে যায়। আগুনে মামুন ও কামাল নামে দুজনের দুটি চায়ের দোকান পুড়ে যায়।

টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবু মো. সাজেদুল কবির জোয়ার্দার বলেন, ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলে জানান তিনি।

news24bd.tv/তৌহিদ