নাটোরে অজ্ঞাত নারীকে হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন

নাটোরে এক অজ্ঞাত নারীকে হত্যার দায়ে আসাদুল ইসলাম ও মো. টুটুল আলী নামে দুই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

নাটোরে অজ্ঞাত নারীকে হত্যার দায়ে দুইজনের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে এক অজ্ঞাত নারীকে হত্যার দায়ে আসাদুল ইসলাম ও মো. টুটুল আলী নামে দুই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। জরিমানা অনাদায়ে তাদেরকে আরও দুই বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়। একই সাথে মামলার অপর দুটি ধারায় আরও চার বছরের সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডাদেশের আদেশ দেওয়া হয়।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নাটোরের অতিরিক্ত দায়রা জজ (২য় আদালত) মোছা. কামরুন নাহার বেগম এই আদেশ দিয়েছেন।

দণ্ডপ্রাপ্ত আসাদুল ইসলাম লালপুর উপজেলার হাবিবপুর গ্রামের সানোয়ার হেসেনের ছেলে এবং মো. টুটুল আলী আড়বাব মধ্যপাড়া গ্রামের মানিক আলীর ছেলে।

আরও পড়ুন: মহিষের দুধের পায়েস খাওয়ানোর মধ্য দিয়ে এমপিকে সংবর্ধনা

আদালত সূত্রে জানা যায়, ২০২০ সালের ৭ অক্টোবর সকাল সাড়ে ৭টার দিকে লালপুর উপজেলার ডাহরশৈলা গ্রামের একটি মাদরাসার পাশে লিচু বাগানে এক অজ্ঞাত নারীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। স্থানীয় ইউপি চেয়ারম্যানের নির্দেশে গ্রাম পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পুলিশকে জানায়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে এবং রহস্য উদঘাটনে তদন্ত শুরু করে।

তদন্তে পুলিশ ঘটনার সাথে সংশ্লিষ্টতার সত্যতা পেয়ে দণ্ডপ্রাপ্ত আসাদুল ইসলাম ও মো. টুটুল আলীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত রোববার উল্লেখিত রায় প্রদান করেন।

পাবলিক প্রসিকিউটর সিরাজুল ইসলাম জানান, বিজ্ঞ বিচারক তার দেওয়া আদেশে বলেছেন ,প্রদত্ত উভয় দণ্ড একসাথে চলবে। আসামীদের ইতোপূর্বের হাজতবাস প্রদত্ত দণ্ডাদেশ থেকে বাদ যাবে। আসামীদের উপস্থিতিতে বিজ্ঞ বিচারক এই রায় ঘোষণা করেন।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক