পরিচয় মিলেছে ট্রেনের নিচে ঝাঁপ দেওয়া সেই নারী-শিশুর 

পরিচয় মিলেছে ট্রেনের নিচে ঝাঁপ দেওয়া সেই নারী-শিশুর 

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করা সেই নারী ও শিশুর পরিচয় মিলেছে। নিহতরা হলেন, তানিয়া আক্তার (২২), তার দুই বছর বয়সী মেয়ে রাইসা আক্তার। নগরীর বাদেকল্পা এলাকার রাজমিস্ত্রী মো. মুস্তাকিনের স্ত্রী এবং সদর উপজেলা চরসিরতা গ্রামের মান্নান আলীর মেয়ে।  

রোববার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর সানকিপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করে জানান, জামালপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন সানকিপাড়া কলেজরোড এলাকায় আসতেই তানিয়া তার দুই বছর বয়সী মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহত তানিয়ার বাবার বাড়ির স্বজনরা আসলে লাশ বুঝিয়ে দেওয়া হবে।  

নিহত তানিয়ার ভাশুর আল আমিন বলেন, আট বছর আগে আমার ভাইয়ের সঙ্গে তানিয়ার বিয়ে হয়।

বিয়ের পর থেকেই তানিয়া একটু অন্যমনস্ক ছিল। এ নিয়ে কয়েকবার সালিশও হয়েছিল। সে মন চাইলেই ঘর থেকে বের হয়ে পড়তো। আজ সকালে মুস্তাকিন কাজে যাওয়ার পরপরই তানিয়া তার মেয়েকে নিয়ে বের হয়ে পড়ে। পরে শুনি ট্রেনে কাটা পড়ে মারা গেছে। এখন থানায় আসছি।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়া একটি ভিডিও দেখা যায়, কালো বোরকা পরা এক নারী রেললাইনের পাশ দিয়ে হেটে যাচ্ছেন। ট্রেন কাছাকাছি আসতেই ওই নারী ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই নারী ও শিশুর মৃত্যু হয়।

সানকিপাড়া কলেজ রোড এলাকার গেটম্যান আব্দুল কাদের বলেন, ট্রেনটি লেভেল ক্রসিংয়ের কাছাকাছি আসতেই ওই নারী প্রথমে রেললাইনে ঝাপ দেয়, পরে শিশুটির মাথা ঢুকিয়ে দেয়। এ দৃশ্য দেখার পর আমার মাথাও ঠিক নেই। যদি বুঝতে পারতাম সে ট্রেনে ঝাপ দেবে, তাহলে তাকে বাঁচাতে পারতাম।
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক