ভারতে সাবেক এমএলএসহ তিনজনকে গুলি করে হত্যা

ভারতে সাবেক এমএলএসহ তিনজনকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

ভারতের রাজনৈতিক দল হরিয়ানা ইন্ডিয়ান ন্যাশনাল লোক দলের (আইএনডিএল) প্রেসিডেন্ট এবং সাবেক এমএলএ নাফে সিং রাথিসহ তিনজনকে গুলি করে হত্যা করেছেন এক বন্দুকধারী।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাফে সিংকে বহনকারী গাড়িতে অতর্কিত হামলা চালায় এক বন্দুকধারী। এতে তিনি ছাড়াও প্রাণ হারান তার সঙ্গে থাকা আরও এক নেতা। সেইসঙ্গে গুরুতর আহত হন আরও দুজন।

তাদের অবস্থাও বেশ আশঙ্কাজনক বলে জানা গেছে।

আইএনডিএল মিডিয়া সেলের প্রধান রাকেশ সিংয়ের বরাত দিয়ে এসব তথ্য নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রোববার হরিয়ানার ঝাঝর জেলায় নিজের এসইউভি করে ঘুরতে বেরিয়েছিলেন নাফে সিং রাঠি। সন্ধ্যার দিকে হঠাৎ একটি গাড়িতে করে সাবেক এই লোকসভা সদস্যের গাড়ির সামনে এসে দাঁড়ায় এক বন্দুকধারী।

পর মূহুর্তেই বেশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যান তিনি।

আহতদের দ্রুত নিকটবর্তী ব্রাহম শক্তি সঞ্জিবানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নেওয়ার পরই সাবেক এমএলএকে মৃত ঘোষণা করা হয়।

আরও পড়ুন: মুক্তিযুদ্ধকালীন সাবমেরিন খুঁজে পেল ভারত

নাফে সিং বাহাদুরগড়ের এমএলএ ছিলেন। সেখানেই এই গুলির ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই সেখানে গেছেন আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। তারা এখন সিসিটিভি ফুটেজ থেকে হত্যাকারীকে শনাক্তের চেষ্টা চালাচ্ছে।

গ্যাংস্টার লরেন্স বিসনই এবং তার কাছের লোক কালা জাথেদিকে এই হত্যাকাণ্ডের জন্য সন্দেহ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, সম্পতির দ্বন্দ্ব নিয়ে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

নাফে সিং হরিয়ানার রাজনৈতিক অঙ্গনে খুবই পরিচিত ব্যক্তি ছিলেন। তিনি দুইবার রাজ্যটির আইনসভার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

news24bd.tv/DHL