উর্বশীর জন্মদিন উদযাপনে স্বর্ণের কেক

হানি সিংহকে নিয়ে স্বর্ণে মোড়ানো কেক কাটছেন উর্বশী (ছবি: সংগৃহীত)

উর্বশীর জন্মদিন উদযাপনে স্বর্ণের কেক

অনলাইন ডেস্ক

উর্বশী রাউতেলার নাম সামনে আসলেই গ্ল্যামারাস এক অভিনেত্রীর ছবি ফুটে ওঠে। কিন্তু আলোচনা-সমালোচনা এই অভিনেত্রীর যেনো পিছুই ছাড়ছে না। বিভিন্ন সময়ে নেটিজেনরা তাকে নিয়ে হাসি-তামাশা করলেও এবার উর্বশী তাতে যুক্ত করলেন নতুন এক মাত্রা। রোববার (২৫ ফেব্রুয়ারি) ছিলো এই অভিনেত্রীর ৩০তম জন্মবার্ষিকী।

আর বিশেষ এই দিনটি উপলক্ষে স্বর্ণের তৈরি কেক কেটে আলোচনা সমালোচনা দুটিই সহ্য করছেন উর্বশী।

মূলত স্বর্ণের দেখতে হলেও কেকটি ছিলো স্বর্ণে মোড়ানো। 'গোল্ড প্লেটেড এডিবল' এই কেকটি কাটার সময় বলিউডের স্বনামধন্য র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিংহও তার সাথে উপস্থিত ছিলেন। মূলত হানি সিংহের সাথে উর্বশীর চলমান মিউজিক ভিডিওর শুটিংফ্লোরে নিজের জন্মদিন পালন করেন এই অভিনেত্রী।

অভিনেত্রী নিজেই জানিয়েছেন, হানি সিংহ তার জন্য এই কেকের আয়োজন করেছেন। তিনি আরও জানান, ২৪ ক্যারেট স্বর্ণের সোনার তবক দিয়ে মোড়া এই কেকটির জন্যকে হানিকে ধন্যবাদ। 'লাভ ডোজ ২'-এর শুটিং ফ্লোরে জন্মদিন পালনের এই মুহূর্তটি আমার সর্বদা মনে থাকবেন।

এদিকে স্বর্ণের কেক কাটা নিয়ে অনেক নেটিজেনরা উর্বশীকে 'লোক দেখানো উদযাপন' বলে আখ্যা দিচ্ছেন। একজন লিখেছেন, এতো অর্থ কেকের পেছনে নষ্ট না করে গরীবদের জন্য কিছু করলেই তো পারেন।

উল্লেখ্য, গত বছর নিজের জন্মদিন পালন করতে ফ্রান্সের প্যারিসকে বেঁছে নিয়েছিলেন উর্বশী। সেখানেও জমকালোভাবে নিজের জন্মদিন পালন করেন উর্বশী। কিন্তু সেই ঘটনা নিয়ে বিদ্রূপের মুখে পড়লেও কোনোকিছুকেই যেনো পাত্তা দিচ্ছেন না এই উর্বশী।  

news24bd.tv/SC