মেসির নাম শুনে মাঠে অশ্লীল অঙ্গভঙ্গি রোনালদোর 

মেসির নাম শুনে মাঠে অশ্লীল অঙ্গভঙ্গি রোনালদোর 

অনলাইন ডেস্ক

কিছুদিন আগে সমর্থকের ছোড়া জার্সি শর্টসের মধ্যে পুরে সমালোচনার জন্ম দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। একই ঘটনা না হলেও আবারও অশ্লীল অঙ্গভঙ্গি করে সমালোচনার পাত্র বনে গেলেন আল নাসরের এই তারকা ফুটবলার।

গতকাল রোববার রাতে সৌদি প্রো লিগে আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে রোনালদোর দল আল নাসর। প্রতিপক্ষের মাঠে পাওয়া এই জয়ে দলের প্রথম গোলটি করেন রোনালদো নিজে।

যা গোলে তিনি ছুঁয়েছেন নতুন মাইলফলক। ক্লাব ফুটবলে এটি ছিল তার ৭৫০তম গোল। এমন রেকর্ডের ম্যাচেই সমালোচনার জন্ম দিলেন তিনি।  

ম্যাচ শেষে আল শাবাবের সমর্থকেরা রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি, মেসি’ স্লোগান দেয়।

তবে এটা মেনে নিতে পারেননি রোনালদো। তিনি প্রথমে কানের পেছনে হাত নিয়ে সেই স্লোগান শুনছেন, এমন ভঙ্গি করেন। পরে আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে বাজে অঙ্গভঙ্গি করেন। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন আল নাসরের পর্তুগিজ তারকা।

রোনালদোর এই অঙ্গভঙ্গি অবশ্য টেলিভিশন ক্যামেরায় ধরা পড়েনি। এরপরও তার শাস্তি হওয়া উচিত বলে মনে করেন সৌদি আরবের ফুটবল-সংশ্লিষ্ট ব্যক্তিরা। সৌদি আরবের জনপ্রিয় এক লেখক ও টিভি উপস্থাপক ওয়ালিদ আল ফারাজ এক্সে লিখেছেন, ‘ডিসিপ্লিনারি কমিটি বড় এক পরীক্ষাতেই পড়তে যাচ্ছে। আমরা অপেক্ষা করব এবং দেখব। তুমি যত বিখ্যাতই হও না কেন, সবকিছুরই সীমা আছে। বড় লিগগুলোতে এমনটাই দেখি আমরা। ’

news24bd.tv/SHS