তৃণমূলের অভিযোগ, বিভক্তির রাজনীতি শুরু করেছেন সালাম মুর্শেদী

খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

তৃণমূলের অভিযোগ, বিভক্তির রাজনীতি শুরু করেছেন সালাম মুর্শেদী

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদীর বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের হুমকি প্রদান ও ক্ষমতার জোরে ইউনিয়ন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পরিবর্তনের অভিযোগ উঠেছে।

আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. কামালউদ্দিন বাদশা।

তিনি বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনকে গ্রহণযোগ্য করার জন্য স্বতন্ত্র প্রার্থীদের নির্বিঘ্নে প্রার্থী হওয়ার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে নেতাকর্মীদের সুযোগ দেওয়া হয়। নির্বাচনে রূপসা উপজেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থায় নেয়।

তবে নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আব্দুস সালাম মুর্শেদী গত ১৫ ফেব্রুয়ারি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ নেওয়ায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধিদের ‘মীরজাফর’ ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কামালউদ্দিন বাদশাকে প্রকাশ্যে ‘রাজাকার’ বলে আখ্যায়িত করেন। সংসদ সদস্যের এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, নির্বাচন পরবর্তী দলীয় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশ দিলেও খুলনা-৪ আসনে সালাম মুর্শেদী বিভক্তির রাজনীতি শুরু করেছেন।

সংবাদ সম্মেলনে খুলনা-৪ আসনের বিষয়ে তদন্ত কমিটি গঠন করে সংসদ সদস্য সালাম মুর্শেদীর কার্যকলাপ পরিবর্তন করার ব্যবস্থাগ্রহণের আহবান জানানো হয়।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক