রাজবাড়ীতে দুই পেশাদার খুনি অস্ত্রসহ গ্রেপ্তার

রাজবাড়ীর পাংশা থানা এলাকা থেকে অস্ত্র, গুলি ও ককটেলসহ দুই পেশাদার খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজবাড়ীতে দুই পেশাদার খুনি অস্ত্রসহ গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা থানা এলাকা থেকে অস্ত্র, গুলি ও ককটেলসহ দুই পেশাদার খুনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা টাকার বিনিময়ে মানুষ খুন করে বলে স্বীকার করেছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

গ্রেপ্তারকৃতরা হলেন- পাংশা থানা এলাকার কুঠিমালিয়াট পশ্চিমপাড়ার মৃত কাদের মন্ডলের ছেলে মো. কফিল উদ্দিন (২৭) ও কুঠিমালিয়াট মধ্যপাড়ার মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে শাওন (২২)।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, দুবাই থেকে টাকার বিনিময়ে স্ত্রী রোজিনাকে হত্যা করায় স্বামী লিটন শেখ। গত শুক্রবার রাতে হত্যার সাথে জড়িত মো. শিহাব শেখকে (৪৫) গ্রেপ্তার করে পাংশা থানা পুলিশ। শিহাবকে জিজ্ঞাসাবাদে সে জানায়, কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী পাংশা এলাকায় চুক্তির মাধ্যমে খুন করার জন্য অবস্থান করছে। সুযোগ বুঝে কয়েক দিনের মধ্যে তারা একাধিক ব্যক্তিকে খুন করবে।

এমন চাঞ্চল্যকর তথ্যের ভিত্তিতে পাংশা থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে এসআই তারিকুল ইসলাম কুঠিমালিয়াট নাছিমা বেগমের বাড়িতে অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যে নাছিমা বেগমের পরিত্যাক্ত টিনের ঘরের ভিতর থেকে দুইটি দেশীয় ওয়ান শুটার গান,  চারটি তাজা গুলি ও ছয়টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়।

আরও পড়ুন: বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ এখন আলজেরিয়ায়

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে পূর্ব শত্রুতার কারণে তারা আলাল ও মনিরুল ইসলাম নামে দুইজন ব্যক্তিকে হত্যা করার সুযোগ খুঁজছিল। হত্যার কাজে ব্যবহারের জন্য অস্ত্র -গুলি ও গুলি করার পর ভীতি সৃষ্টি করার জন্য ককটেল বোমা আনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদারসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক