অনুপমের বিয়ের খবরে যা বললেন প্রাক্তন স্ত্রী পিয়া

অনুপমের বিয়ের খবরে যা বললেন প্রাক্তন স্ত্রী পিয়া

অনলাইন ডেস্ক

সাত বছর সংসারের পর ২০২১ সালে বিবাহ বিচ্ছেদ হয় গায়ক অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর। গত বছরের নভেম্বরে পিয়া বিয়ে করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। এবার বিয়ে করতে চলেছেন অনুপম রায়। পাত্রী টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পাল।

পিয়ার বিয়ের পর অবশ্য অনুপম কোনো মন্তব্য করেননি। কিন্তু অনুপম রায়ের বিয়ের খবরে কথা বলেছেন প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী।

ভারতীয় এক গণমাধ্যমে গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী জানান, অনুপম- প্রস্মিতার জন্য শুভকামনাই রয়েছে তাঁর মনে। অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে, এমনই আশা পিয়ার।

গায়কের বিয়ের খবর আগে থেকে সবটাই জানা ছিল জানিয়ে পিয়া বলেন, ‘‘যবে ওঁদের বিয়ের কথা জেনেছি, তবে নিজে থেকেই শুভেচ্ছা জানিয়েছি অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতাম। ’’ 

অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পালের সঙ্গেও আলাপ জানিয়ে আরও বলেন, ‘‘আগে থেকেই জানি ওঁদের কথা। আমরা সকলেই তো সকলের চেনা। ’’ অনুপম-প্রস্মিতার নতুন জীবন ভাল ভাবে শুরু হোক, ওঁরা ভাল থাকুন, এখন শুধু এটুকুই চান গায়কের প্রাক্তন স্ত্রী পিয়া।

আরও পড়ুন: আস্থার জায়গা খুঁজে পেলেন মাহি!

২০১৫ সালে বিয়ে হয়েছিল অনুপম-পিয়ার। সাত বছর সংসার করেছেন দু’জনে। ২০২১ সালে বিচ্ছেদ হয় অনুপম-পিয়ার। মাস কয়েক আগে, গত বছরের নভেম্বরে তিনি বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। তার পর থেকে নতুন করে চর্চায় তাঁদের ব্যক্তিগত জীবন। ঝড় কম যায়নি। নিন্দা থেকে সমবেদনা, নানা রকম আলোচনার কেন্দ্রে শুধুই ছিলেন তিনি।  

news24bd.tv/TR