এবার কি অভিনয় পুরোপুরি ছেড়ে দিচ্ছেন আনুশকা?

এবার কি অভিনয় পুরোপুরি ছেড়ে দিচ্ছেন আনুশকা?

অনলাইন ডেস্ক

ভারতীয় জনপ্রিয় তারকা দম্পতি আনুশকা শর্মা এবং বিরাট কোহলি। কিছুদিন আগেই তাদের ঘরে আসে পুত্র সন্তান। বর্তমানে দুই সন্তানের বাবা-মা হলেন বিরাত-আনুশকা।

ক্যারিয়ারে শীর্ষে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে বিয়ে হয় আনুশকার।

তার বছর কয়েকের মাথায় মেয়ে ভামিকা এলো আনুশকার জীবনে। তারপর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন। এর মাঝেই ফের অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাঁদের পুত্রসন্তান অকায়ের।
এক কথায় চারজনের পরিপূর্ণ সংসার এই অভিনেত্রীর।

এমনিতেই দিন কয়েক আগে ঘোষণা করেছেন খুব বেশি ছবি আর করবেন না তিনি। তবে কি এবার পুরোপুরি অভিনয় থেকে মুখ ফেরাবেন অভিনেত্রী?

এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছিলেন, আর খুব বেশি অভিনয় করবেন না। হাতেগোনা ছবি করবেন। বড় জোর, বছরে একটা করে! তবে হঠাৎ এমন সিদ্ধান্তের কারণও জানান এই অভিনেত্রী।

তিনি জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাঁকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল। কিন্তু এ ও জানান, মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারাক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। এছাড়া এখন আবার তাঁদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।

ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। তবে ভামিকার জন্মের পর একটি ছবির শুটিং সারেন আনুশকা, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। মা হওয়ার পর এটি ছিল তাঁর প্রথম ছবি।

যদিও গত দু’বছর ধরে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা। তবে মুক্তি বাকি রয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর।

আরও পড়ুন: এবার মধ্যপ্রাচ্যে নিষিদ্ধ 'আর্টিকেল ৩৭০'  

শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষেই মুক্তি পাবে এই ছবি। কিন্তু তারপরও সেভাবে কাজ করবেন কি না, এটা নিয়ে সংশয় রয়েছে।

news24bd.tv/TR 

 

 

এই রকম আরও টপিক