জাতীয় প্রেসক্লাবের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের চুক্তি স্বাক্ষর

সংগৃহীত ছবি

জাতীয় প্রেসক্লাবের সঙ্গে ইনসাফ বারাকাহ হাসপাতালের চুক্তি স্বাক্ষর

নিউজ টোয়েন্টিফোর হেলথ

জাতীয় প্রেসক্লাবের সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গত সোমবার (২৬ ফেব্রুয়ারি) চুক্তিতে স্বাক্ষর করেন দেশের বিশিষ্ট ইউরোলজিস্ট, ইনসাফ বারাকাহ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডা. এম ফখরুল ইসলাম, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন, এবং জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত।

জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত বলেন, এখন থেকে জাতীয় প্রেসক্লাবের সদস্য ও পরিবারের লোকজন ইনসাফ বারাকাহ হাসপাতালে সর্বোচ্চ ছাড়ে ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

ইনসাফ বারাকাহ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডা. এম ফখরুল ইসলাম বলেন, স্বাস্থ্য সেবায় আমরা সাংবাদিকদের পাশে সব সময় থাকতে চাই।

এই চুক্তির মাধ্যমে জাতীয় প্রেসক্লাবের সকল সদস্য সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ফ্যামিলি মেম্বারসহ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. রুহুল আমিন, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের প্রজেক্ট এডমিনিস্ট্রেটর মো. নজরুল ইসলাম শাওন, ইনসাফ বারাকাহ হাসপাতালের এসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া ইনচার্জ) এইচ এম দুলাল, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়া, এক্সিকিউটিভ সাদ আবদুল্লাহ এবং জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব ভূঁইয়া, ব্যবস্থাপনা কমিটির সদস্য, আহ্বায়ক স্বাস্থ্য ও সদস্য কল্যাণ উপকমিটি বখতিয়ার রাণা, ব্যবস্থাপনা কমিটির সদস্য কল্যাণ সাহা প্রমুখ।

news24bd.tv/health
 

পাঠকপ্রিয়