টেকনাফে রোহিঙ্গা যুবককে ছুরি মেরে হত্যা 

রোহিঙ্গা ক্যাম্প

টেকনাফে রোহিঙ্গা যুবককে ছুরি মেরে হত্যা 

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলার ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম নুর মোহাম্মদ (৩৫)। তিনি ওই ক্যাম্পে ডি ব্লকের এমআরসি নং-৬২৮৫৩,শেড নং-৭৪৩/২ এর বাসিন্দা ছব্বির আহামদের ছেলে।

মঙ্গলবার সকালে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের পানির ট্যাংক এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, একই ক্যাম্পের মৃত আব্দু শুক্করের ছেলে সৈয়দ আহামেদ (৪৫) ও ভুক্তভোগী নুর মোহাম্মদের (৩৫) পরিবারের সদস্যদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ৬-৭ মাস থেকে বিরোধ চলছিল।  
মঙ্গলবার সকালে পূর্ব বিরোধের জেরে তাদের মধ্যে মারামারি হয়। দুই পরিবারের সদস্যদের মধ্যে মারামারির একপর্যায়ে সৈয়দ আহামেদ নুর মোহাম্মদকে ছুরিকাঘাত করেন।

এতে নুর মোহাম্মদ রক্তাক্ত অবস্থায় তার বোন আনোয়ারা বেগমের বাড়ির সামনের খালি জায়গায় পড়ে যায়। পরিবারের লোকজন আহত অবস্থায় নুর মোহাম্মদকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।  

তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে পুলিশি অভিযান অব্যাহত আছে। বর্তমানে ঘটনাস্থলের পরিস্থিতি স্বাভাবিক আছে। সার্বিক বিষয়ে নজরদারি অব্যাহত আছে।

news24bd.tv/আইএএম