শাহজাহানপুরে একই বাসায় দুই দফা আগুন, বাবা-মেয়েসহ দগ্ধ ৭

গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় সাত জন দগ্ধ হয়েছেন। ফাইল ছবি

শাহজাহানপুরে একই বাসায় দুই দফা আগুন, বাবা-মেয়েসহ দগ্ধ ৭

অনলাইন ডেস্ক

রাজধানীর শাহজাহানপুর ঝিল মসজিদের পাশে একটি পাঁচ তলা ভবনের নিচ তলায় বাসায় গ্যাসলাইন লিকেজ মেরামতের সময়ে দুই দফায় আগুনে বাবা-মেয়েসহ সাতজন দগ্ধ হয়েছেন।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে তিনজন ও সন্ধ্যায় চারজন দগ্ধ হয়।

দগ্ধরা হলেন, দারোয়ান মো. বাচ্চু মিয়া (৪৫) মিন্টু হাওলাদার (৪০), তার মেয়ে মারিয়া ইসরাত (১৯), সেনেটারি মিস্ত্রি মনির হোসেন (৪১), আলী আকবর (৩৫) ও মনির হোসেন (৪১) স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন সিরাজ শেখ (৪০)।

তাদের মধ্যে ছয়জন শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বার্ন ইনিস্টিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম।

তিনি বলেন, সকালে তিনজন ও সন্ধ্যায় তিনজন আসছে। তাদের মধ্যে মিন্টু হাওলাদারের ৪০ শতাংশ ও আলী আকবর ২২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদেরকে ভর্তি দেওয়া হয়েছে। মো. দেলোয়ারের ৮ শতাংশ দগ্ধ, তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মারিয়া ইসরাতের ৩ শতাংশ, মনিরের ১ শতাংশ ও বাচ্চুর ৬ শতাংশ দগ্ধ হয়েছিল।

আরও পড়ুন: জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় পথচারীর মৃত্যু

দেলোয়ারের ভাই জালাল জানিয়েছেন, ওই বাড়ির নিচতলার ফ্ল্যাটের বাথরুমে ও রান্নাঘরে মাঝেমধ্যেই গ্যাসের গন্ধ পাওয়া যেত। তবে কোথা থেকে লিকেজ হতো তা সকালে নিজেরই  (দারোয়ানরা) মেরামত করার সময়ে একবার আগুন লেগে তিনজন দগ্ধ হয়।

পরে স্যানিটারি মিস্ত্রি এনে সন্ধ্যায় আবার মেরামত করার সময়ে বাকিরা দগ্ধ হয়। পরে তাদেরকে বার্ন ইনিস্টিউটের আনা হয়েছে।

এদিকে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা জানান, শাহজাহানপুর ঝিল মসজিদের পাশে ৫৩ নাম্বার বাড়ির নিচ তলায় গ্যাস লিকেজ থেকে আগুনের ঘটনায় বেশ কয়েকজন দগ্ধ হয়েছেন। বিস্তারিত জানার জন্য পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

news24bd.tv/DHL