বাগেরহাটে সড়কের পাশ থেকে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

সংগৃহীত ছবি

বাগেরহাটে সড়কের পাশ থেকে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট-চিতলমারী আঞ্চলিক মহাসড়কের মুনিগঞ্জ সেতু এলাকায় একটি ইট ভাটার কাছ থেকে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বিষ্ণুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নকীব আকবর আলীর মরদেহ উদ্ধার করেছে পথচারীরা।

মঙ্গলবার রাত ৯টার দিকে পথচারিরা সড়কের পাশে নকীব আকবর আলীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত বাগেরহাট জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার মাথা, চোখ ও কপালে আঘাতে চিহ্ন রয়েছে। তার মৃত্যুর সঠিক জানতে বাগেরহাট জেলা হাসপাতালে মরদেহের ময়না তদন্ত করা হয়েছে।

পুলিশ বলছে, মঙ্গলবার রাত ৯টার দিকে পথচারিরা বাগেরহাট-চিতলমারী আঞ্চলিক মহাসড়কের মুনিগঞ্জ সেতু এলাকায় একটি ইট ভাটার কাছে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বিষ্ণুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নকীব আকবর আলীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত বাগেরহাট জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার মাথা, চোখ ও কপালে আঘাতে চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে তার ব্যবহুত মোটরসাইকেলটিও পড়ে ছিল।

আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধারের সংবাদ পেয়ে রাতেই বাগেরহাট আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে ভীড় জমান।

মোটরসাইকেল দূর্ঘটনা, নাকি সন্ত্রাসীদের হামলায় নকীব আকবর আলীর মৃত্যু হয়েছে সে বিষয়টি নিশ্চিত হতে বুধবার সকালে বাগেরহাট জেলা হাসপাতালে মরদেহের ময়না তদন্ত করা হয়েছে। পাশাপাশি প্রকৃত ঘটনা উদ্ধারে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা তদন্ত শুরু করেছে।

স্বজনরা বলছে, মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে হত্যা করে মরদেহ সড়কের পাশে ফেলে রেখেছে।

news24bd.tv/DHL