সাকিব-তামিমকে 'ভুয়া' শুনতে হলে আমাদের মাটির ভেতরে ঢুকে পড়া উচিত: মুশফিক

সাকিব, তামিম ও মুশফিক (ছবি: সংগৃহীত)

সাকিব-তামিমকে 'ভুয়া' শুনতে হলে আমাদের মাটির ভেতরে ঢুকে পড়া উচিত: মুশফিক

অনলাইন ডেস্ক

দেশের ক্রিকেট অঙ্গনে বর্তমানে অন্যতম আলোচিত বিষয় হচ্ছে সাকিব-তামিম। গত বিশ্বকাপ আসরের আগ থেকেই দেশের এই দুই ক্রিকেটারের নীরব দ্বন্দ্ব প্রকাশ্যে আসতে শুরু করে। এবারের বিপিএল আসরে মুখোমুখি হয়েছেন তারা।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ফাইনালে ওঠার লড়াইয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে আবারও মুখোমুখি হন তামিমের ফরচুন বরিশাল এবং সাকিবের রংপুর রাইডার্স।

এই ম্যাচে সাকিব-তামিমের কেউই তেমন উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারেননি। কিন্তু বরিশাল ৬ উইকেটে রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে।

এই ম্যাচে ৩৮ বলে অপরাজিত ৪৭ রান করে মুশফিকুর রহিম সংবাদ সম্মেলনে আসেন। দেশসেরা দুজন পঞ্চপান্ডবদের নিয়ে সেখানে কথা বলেছেন আরেক পঞ্চপান্ডব মুশফিক।

তিনি জানান, সাম্প্রতিক সময়ে সাকিব তামিমকে 'ভুয়া ভুয়া' দুয়োধ্বনির দিচ্ছেন অনেকেই।  তারা দুজনই বাংলাদেশের কিংবদন্তি ক্রিকেটার। তারা বাংলাদেশকে যতোটুকু দিয়েছেন তার সমকক্ষও কেউ নেই। তাদের নিয়ে অনেকেই কথা বলেন বা ভুয়া ভুয়া বলেন। সাকিব আর তামিমকে যদি ভুয়া ভুয়া দুয়োধ্বনি শুনতে হয়, তাহলে তো আমাদের মাটির ভেতর ঢুকে যাওয়া উচিত।

আরও পড়ুন: আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে শাস্তি পেলেন লিটন 

এ সময় মুশফিক আরও জানান, এই ম্যাচকে নিয়ে ওরা (সাকিব ও তামিম) অনেক রিল্যাক্সেই ছিলো। ওরা দুজন দলের জন্য কতোটা অবদান রাখতে পারে তা নিয়ে বলার কিছুই নেই।

news24bd.tv/SC