বিপিএল ফাইনালের আগে ফেসবুকে পোস্ট দিয়ে তামিমের দুঃখপ্রকাশ

ফরচুন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল - ফাইল ছবি

বিপিএল ফাইনালের আগে ফেসবুকে পোস্ট দিয়ে তামিমের দুঃখপ্রকাশ

অনলাইন ডেস্ক

দশম বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল অনুষ্ঠিত হবে আগামীকাল শুক্রবার। শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে তামিম ইকবালের ফরচুন বরিশাল ও লিটন দাসের কুমিল্লা ভিক্টোরিয়ানস। তার আগে আজ বৃহস্পতিবার পুরান ঢাকার বিখ্যাত আহসান মঞ্জিলে হয়ে গেছে ট্রফি নিয়ে ফটোশুট। দুই দলের অধিনায়কের এই ফটোশুটে অংশ নেওয়ার কথা থাকলেও উপস্থিত ছিলেন না কেউই।

এ ঘটনার জন্য অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে দুঃখপ্রকাশ করেছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে তামিম লেখেন, বিপিএল ফাইনালের আগে ট্রফি উন্মোচনের আয়োজনের জন্য আজকে চমৎকার একটি জায়গা বেছে নিয়েছিল বিসিবি। তবে আমি সেখানে যেতে পারিনি, এজন্য দুঃখপ্রকাশ করছি বিসিবি, বিপিএল গভর্নিং কাউন্সিল ও বাংলাদেশ ক্রিকেটের সব অনুসারীর প্রতি। অধিনায়ক হিসেবে অবশ্যই আমার দায়িত্ব ছিল এরকম একটি আয়োজনে থাকা।

কেন তিনি এই ফটোশুটে অংশ নিতে পারেননি এরপর ব্যাখ্যা দেন তারও। তামিম লেখেন, গতকাল রাতেই আমরা কোয়ালিফায়ার ম্যাচ খেলেছি। ম্যাচ শেষে যাবতীয় আনুষ্ঠানিকতা সেরে হোটেলে ফিরতে আমাদের অনেক রাত হয়ে যায়। এরপর ফাইনালে ওঠার আনন্দ উদযাপনের জন্য দল থেকে বিশেষ আয়োজন ছিল। পাশাপাশি, অধিনায়ক হিসেবে আমার বাড়তি কিছু ব্যস্ততাও ছিল। সবকিছু শেষ করতেই আমার অনেকটা দেরি হয়ে যায়। সকাল সাড়ে ৮টায় হোটেল থেকে বের হওয়া তাই সম্ভব ছিল না আমার পক্ষে। জায়গাটি যেহেতু একটি ঐতিহাসিক স্থাপনা, ট্রফি উন্মোচনের আয়োজনটি নির্দিষ্ট ওই সময়েই করার কিছু বাধ্যবাধকতাও ছিল।  

এরপর বরিশাল অধিনায়ক আরও লেখেন, আমি ব্যক্তিগতভাবে সবসময়ই বিপিএলকে অনেক মূল্য দিয়েছি এবং এই টুর্নামেন্টকে ওপরে তুলে ধরার চেষ্টা করেছি। কখনোই এই টুর্নামেন্টকে কোনোভাবে খাটো করতে চাইনি। বিপিএলের জন্য কোনো কিছু করার সুযোগ পেলে ভবিষ্যতেও এগিয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করব। তবে আজকের পরিস্থিতিতে আমার কোনো উপায় ছিল না এবং এজন্য আবারও দুঃখপ্রকাশ করছি।  

উল্লেখ্য, তামিম ফাইনালের আগে ট্রফি নিয়ে ফটোশুটে না থাকার কারণ ব্যাখ্যা করলেও এ ব্যাপারে এখনো মুখ খোলেননি কুমিল্লা অধিনায়ক লিটন দাস।

news24bd.tv/SHS