ইট ভাটায় কাজ করেন বাবা, মেয়ে সাফ খেলবেন বাংলাদেশের হয়ে

নারী সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে বর্তমানে নেপালে আছেন মৌমিতা

ইট ভাটায় কাজ করেন বাবা, মেয়ে সাফ খেলবেন বাংলাদেশের হয়ে

নাটোর প্রতিনিধি

নেপালে অনুষ্ঠিত হতে যাওয়া সাফ নারী চ্যাম্পিয়নশিপের বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ফুটবল দলে ডাক পেয়েছেন নাটোরের লালপুরের মেয়ে মৌমিতা খাতুন।

আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার।

মৌমিতা উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মোমিনুল ইসলামের মেয়ে এবং লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে বর্তমানে সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে নেপালে অবস্থান করছে।

টুর্নামেন্টে আগামী ২ মার্চ বিকেল ৩টায় স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ।

লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ বলেন, মৌমিতার পিতা ইট ভাটায় কাজ করেন এবং ভালো ফুটবলার ছিলেন। ফুটবলের প্রতি ভালোবাসা থেকেই তার মেয়েকে ছোটবেলা থেকেই নিজেই ফুটবল প্র্যাকটিস করাতেন। বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুনামেন্টে মৌমিতা উপজেলা ও জেলা পর্যায়ে সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছিল।

এছাড়া বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনীর ফুটবল দলে খেলছেন।

এ বিষয়ে কথা হয় মৌমিতার পিতা মোমিনের সঙ্গে। তিনি বলেন, মৌমিতা ছোটবেলা থেকেই ফুটবলের প্রতি অন্যরকম ভালোবাসা ছিল। আমারও ইচ্ছে ছিল মেয়ে একসময় লালপুর সবুজের জার্সিতে খেলবে। কঠোর পরিশ্রম করে সে নেপালে অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপ অনূর্ধ্ব-১৬ তে বাংলাদেশের হয়ে খেলার সুযোগ পেয়েছে। এতে পিতা হিসেবে আমার স্বপ্ন পূরণ হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার বলেন, লালপুরের মেয়ের এমন অর্জনে আমরা গর্বিত। তার জন্য অনেক শুভ কামনা থাকলো এবং মৌমিতার পারিবারিক অবস্থার খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক