বেইলি রোডের আগুনে ভিকারুননিসার শিক্ষকের মৃত্যু

শাহনাজ পারভীন

বেইলি রোডের আগুনে ভিকারুননিসার শিক্ষকের মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্টের বহুতল ভবনে লাগা আগুনে এখন পর্যন্ত ৪৪ জন নিহতের খবর পাওয়া গেছে। এর মধ্যে রয়েছেন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক শাহনাজ পারভীন। তিনি শিক্ষাপ্রতিষ্ঠানটির ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন বলে জানা গেছে।

শুক্রবার (১ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাত নামের এক যুবক নিহত শাহনাজ পারভীনের মরদেহ শনাক্ত করেন।

সাংবাদিকদের রিফাত জানান, তার ছোট বোন ভিকারুননিসা নূন স্কুলে দশম শ্রেণিতে পড়ছে। তার বোন ম্যামকে চিনতে পেরেছে। শাহনাজ পারভীন ইংরেজি বিষয়ের শিক্ষক। তার মরদেহ ঢামেকের মর্গে আছে।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। বহুতল ভবনের একটি ফ্লোরে থাকা কাচ্চি ভাই রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস। আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে। ভয়ংকর পরিস্থিতির সৃষ্টি হয় সেখানে। রেস্টুরেন্টে আসা শতাধিক মানুষ আতঙ্কে ছোটাছুটি করতে থাকে। বাঁচাও বাঁচাও চিৎকারে সেখানে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। ভবনে আটকে পড়ে যায় খেতে আসা মানুষরা।

আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিস। ১৩টি ইউনিট আগুন নেভানোর কাজে অংশ নেয়। তবে উৎসুক জনতার ভিড়ে ফায়ার সার্ভিসকে কাজ করতে বেগ পেতে হয়েছে। এতে নারীসহ অন্তত ৪৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই ভবন থেকে ৭০ জনকে উদ্ধার করা হয়েছে।  

আরও পড়ুন...বেইলি রোডে আগুনের ঘটনা তদন্তে ফায়ার সার্ভিসের ৫ সদস্যের কমিটি

news24bd.tv/আইএএম

 

পাঠকপ্রিয়