বেইলি রোডের আগুনে প্রিয় বান্ধবীকে হারালেন অভিনেত্রী নাদিয়া

ফাইল ছবি

বেইলি রোডের আগুনে প্রিয় বান্ধবীকে হারালেন অভিনেত্রী নাদিয়া

অনলাইন ডেস্ক

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে লাগা আগুনের ঘটনায় প্রিয় বান্ধবীকে হারিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া। তার নাম দোলা। এ ঘটনায় দোলার বোনও নিহত হয়েছেন।

আজ শুক্রবার (১ মার্চ) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে অভিনেত্রী সালহা খানম নাদিয়া বলেন, বেইলি রোডের আগুনে আমার বান্ধবী দোলা ও তার বোন ইন্তেকাল করেছে। আল্লাহ্ সকলের আত্মার শান্তি দিক আমিন।

আরেক স্ট্যাটাসে তিনি লিখেছেন, এ বছর আর চাঁদ রাতে আমাদের দেখা হবে নারে দোলা। এ ছবিটা যেখানে তুলেছিলাম আমরা বেইলি রোডে, কাল রাতে সেখানেই নিষ্ঠুর আগুনের গ্রাসে তোকে হারাতে হলো আমাদের।

তোর হাসিমাখা সহজ সরল মুখটা বোন আজীবন আমাদের কাঁদাবে, অনেক ঘুমাতে ভালোবাসতি। আজকেও দেখলাম নিষ্পাপ শিশুর মতন ঘুমাচ্ছিস। আল্লাহ তোদের পরিবারকে তোদের দুই বোনের এই মৃত্যু শোক সহ্য করার দৈর্য্য শক্তি দিক, তোদের জান্নাতবাসী করুন, আমিন। আমাদের ক্ষমা করে দিস, তোদের বাঁচাতে পারলাম না।

বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। ১৩টি ইউনিট আগুন নেভানোর কাজে অংশ নেয়। এতে নারীসহ অন্তত ৪৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই ভবন থেকে ৭০ জনকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩৮ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস।

news24bd.tv/SHS