বিপিএলে নীরবতা

বেইলি রোডে নিহতদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নীরবতা পালন করা হয় বিপিএলের ফাইনালে নামার আগে

বিপিএলে নীরবতা

অনলাইন ডেস্ক

রাজধানীর বেইলি রোডের মর্মান্তিক অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত নিহত হয়েছেন ৪৬ জন। এই ট্র্যাজেডির কারণে বিপিএলের দশম আসরের ফাইনাল শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করা হয়। শুক্রবার (১ মার্চ) মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ফরচুন বরিশালের মেগা ফাইনালের টসের পর সন্ধ্যা ৬টা ২৬ মিনিটে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এছাড়া নিহতদের প্রতি শোক জানিয়ে বিসিবি তাদের অফিশিয়াল ফেসবুজ পেজ থেকে একটি পোস্ট করেছে।

সেখানে তারা লিখেছে, 'বাংলাদেশ ক্রিকেট বোর্ড বেইলি রোডে মর্মান্তিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে। '

বিসিবি ছাড়াও এ ঘটনায় শোক জানিয়েছেন ক্রিকেটাররা। বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবাল এক পোস্টে বেইলি রোড ট্র্যাজেডিতে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে লিখেছেন, 'আমাদের বদলানো উচিত, নাহলে কখনোই পরিবর্তন হবে না। '

অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, গতকাল ঢাকার বেইলি রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ।

এই দুর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ঙ্কর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।

আরও পড়ুন: বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় বিসিবির শোক  

পেসার তাসকিন আহমেদ লিখেছেন, বেইলি রোড ট্র্যাজেডির খবরে গভীরভাবে শোকাহত। বিদেহী আত্মার প্রতি আমার প্রার্থনা। আর যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এ ছাড়া উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিমও শোক জানিয়েছেন।

news24bd.tv/SC