বেইলি রোডের অগ্নিকাণ্ড, সাকিব-তামিমদের শোকপ্রকাশ

সংগৃহীত ছবি

বেইলি রোডের অগ্নিকাণ্ড, সাকিব-তামিমদের শোকপ্রকাশ

অনলাইন ডেস্ক

রাজধানীর বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে সারা দেশজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। মর্মান্তিক এই ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। দেশের ক্রিকেটাঙ্গনের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ এই ঘটনায় পৃথক পৃথক শোকবার্তা দিয়েছেন।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, 'আমরা শোকাহত।

বেইলি রোড ট্র্যাজেডিতে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি আমাদের সহানুভুতি ও প্রার্থনা রয়েছে। '

একসময়ের দেশসেরা ওপেনার তামিম ইকবাল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক পোস্টে লিখেছেন, ‘আমাদের বদলানো উচিত, নাহলে কখনোই পরিবর্তন হবে না। '

মূলত একের পর এক আগুন লাগার ঘটনাকেই ইঙ্গিত করেছেন দেশসেরা এই ওপেনার। এ সময় তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন।

টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, গতকাল ঢাকার বেইলি রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ। এই দুর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ঙ্কর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।

পেসার তাসকিন আহমেদ লিখেছেন, বেইলি রোড ট্র্যাজেডির খবরে গভীরভাবে শোকাহত। বিদেহী আত্মার প্রতি আমার প্রার্থনা। আর যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এ ছাড়া উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিমও শোক জানিয়েছেন।

এছাড়াও মর্মান্তিক এই ঘটনায় শোক জানিয়েছেন টাইগার উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম এবং অধিনায়ক নাজমুল হাসান শান্ত।

news24bd.tv/SC