অনন্ত-রাধিকার অনুষ্ঠানে অক্ষয়-জাকারবার্গসহ বলিউডের বহু তারকা!

অনন্ত-রাধিকার অনুষ্ঠানে অক্ষয়-জাকারবার্গসহ বলিউডের বহু তারকা!

অনলাইন ডেস্ক

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুলাই মাসে। তবে উৎসব শুরু হয়ে গেল ১ মার্চ থেকে। দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছোট ছেলের বিয়ে, আয়োজনে চমক থাকবে না সেটাও কী সম্ভব?

ভারতের গুজরাটের জামনগরে অনন্ত আম্বানির প্রাক বিয়েতে এরই মধ্যে অংশ নিয়েছেন মার্ক জাকারবার্গ, বিল গেটস থেকে শুরু করে ভারতীয় ভিআইপি ও বলিউড তারকারা

শুক্রবার (১ মার্চ) রাতে বহুল প্রত্যাশিত প্রাক বিবাহ অনুষ্ঠানের তিন দিনব্যাপী উদযাপন শুরু হয়েছে। যেখানে মার্ক জাকারবার্গ সস্ত্রীক হাজির ছিলেন।

কালো রঙের পোশাকে দুজনেই যোগ দেন অনুষ্ঠানে। মার্ক জুকারবার্গ সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে নিজেদের দুইটি ছবি পোস্ট করে অনন্ত-রাধিকা মার্চেন্টকে শুভেচ্ছা জানিয়েছেন।

অনুষ্ঠানে ভাগ্নেকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অজয় দেবগন। উপস্থিত ছিলেন অক্ষয় কুমারও।

পার্টিতে স্বামী আদর পুনাওয়ালার সঙ্গে পার্টিতে যোগ দিয়েছিলেন নাতাশা পুনাওয়ালা, বোল্ড লুকে দেখা গেল নাতাশাকে। এছাড়াও আরও অনেক বলিউড তারকারা হাজির ছিলেন সেখানে।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার অনুষ্ঠানে গান গাইতে কত পারিশ্রমিক নিলেন পপ গায়িকা?

জানা গেছে, অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের উদযাপনে ব্যবস্থা রাখা হয়েছে ২৫০০ ধরনের খাবারের আইটেম। ৬৫ বাবুর্চির তৈরি বিশেষ এসব খাবারে ভারতীয় স্বাদের সঙ্গে থাকছে জাপানি, থাই, মেক্সিকান এবং পারসি খাবারের স্বাদও।  ১ মার্চ থেকে শুরু হওয়া প্রাক-বিয়ের অনুষ্ঠান চলবে আগামী ৩ মার্চ পর্যন্ত।

news24bd.tv/TR