নানা পরিচয়ে সম্পর্ক গড়ে অর্ধশতাধিক নারীর সর্বনাশ করেন এই যুবক

পুলিশের হাতে গ্রেপ্তার অভিযুক্ত যুবক।

নানা পরিচয়ে সম্পর্ক গড়ে অর্ধশতাধিক নারীর সর্বনাশ করেন এই যুবক

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় এনএসআই কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে ৫০ জনেরও বেশি নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক ও অর্থ-স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত বিপ্লব বড়াল (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

তিনি ঝালকাঠির কাঠারিয়া এলাকার ডিএম বড়ালের ছেলে। বিপ্লব বড়াল দীর্ঘদিন থেকেই খুলনায় অবস্থান করে বিভিন্ন নারীর সঙ্গে প্রতারণা করে আসছিলেন।

শনিবার (২ মার্চ) দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম।

তিনি বলেন, বিপ্লব বড়ালের বিরুদ্ধে ভুয়া এনএসআই বা পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে মেয়েদের সঙ্গে সম্পর্ক করে ভিডিও চিত্র ধারণ ও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন ও অর্থ স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাকে গ্রেপ্তারের পর তার কাছ থেকে এনএসআই’র ভুয়া পরিচয়পত্র ও দুটি পুুলিশের মাস্ক উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে বিপ্লব চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে অর্ধ শতাধিক নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক ও অর্থ আত্মসাতের কথা স্বীকার করেছে।

তার বিরুদ্ধে ডাকাতি, মারামারি ও হত্যা প্রচেষ্টা মামলা রয়েছে।

news24bd.tv/তৌহিদ