শেষ পর্যন্ত একা থাকতে পারলেন না অনুপম

শেষ পর্যন্ত একা থাকতে পারলেন না অনুপম

অনলাইন ডেস্ক

আবারও বিয়ের পিঁড়িতে বসছেন গায়ক অনুপম রায়। কনেও গায়িকা প্রশ্মিতা পাল। টালিউডের এই হাই প্রোফাইল বিয়ে ঘিরে কম উন্মাদনা নেই নেটিজেনদের মধ্যে। এমনিতেই সেলিব্রেটিদের বিয়ের খুঁটিনাটি জানার মজাই আলাদা।

তার উপর সেটা যদি অনুপমের মতো খ্যাতনামা গায়কের বিয়ে হয়, তাহলে তো কথাই নেই।  

আজ শনিবার গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই গায়ক।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, দুপুরেই আইনি মতে সই করার কথা অনুপম-প্রশ্মিতার। আর বিকেলে পরিবার, ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে রিসেপশন পার্টি।

বুক করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি ক্লাব। সেখানেই নতুন দম্পতি অনুপম রায় এবং গায়িকা প্রশ্মিতা পালকে শুভেচ্ছা জানাতে যাবেন সকলে।

অনুপম রায়ের প্রথম স্ত্রী-এর পরিচয় সেভাবে কেউ জানে না বললেই চলে। শুধু জানা যায়, একসঙ্গে দুজনে কাজ করতেন যাদবপুরে।  

অনুপম ভালোবেসে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে জড়ান পেশায় সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে। তবে টেকেনি সেই সংসার। ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর অনুপম একা থাকলেও কিছুদিন আগেই অনুপমের বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পিয়া।

পরমব্রত-পিয়ার বিয়ে নিয়ে নেটিজেনরা নানা রকম মন্তব্য করলেও একপ্রকার চুপ ছিলেন এই গায়ক। প্রাক্তন ও ‘বন্ধু’ পরমের বিয়ে নিয়ে বাড়তি কোনও কথা বলতে দেখা যায়নি তাকে। এমনকি গণমাধ্যমে প্রতিক্রিয়ায় জানান, ‘কিছুই বলার নেই’।

তবে নিজের টুইটারে সেসময় অনুপম একটি গান শেয়ার করেছেন, ‘আমাকে আমার মতো থাকতে দাও… আমি নিজেকে নিজের মতো…’।

সেসময় নেটিজেনরা ভেবেই নিয়েছিলো অনুপম হয়তো একাই থাকবেন। তবে শেষ পর্যন্ত পারলেন না। ফের ভালোবেসে তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন এই গায়ক।  

news24bd.tv/TR
 

এই রকম আরও টপিক