নারী উদ্যোক্তা ফোরামের বর্ষপূর্তি অনুষ্ঠিত

নারী উদ্যোক্তা ফোরামের চার বছর পূর্তি উপলক্ষ্যে ঐকতান মেলা অনুষ্ঠিত হয়েছে।

নারী উদ্যোক্তা ফোরামের বর্ষপূর্তি অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

নারী উদ্যোক্তা ফোরামের চার বছর পূর্তি উপলক্ষে ঐকতান মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ মার্চ) এবং রোববার (৩ মার্চ) দুইদিনব্যাপী ধানমন্ডির নিউ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ মেলায় অংশগ্রহণ করেন নারী উদ্যোক্তা ফোরামের সদস্যসহ সারাদেশের দেশীয় পণ্য নিয়ে কাজ করা উদ্যোক্তারা।

মেলায় দেশের বিভিন্ন স্থান থেকে আগত উদ্যোক্তাদের নিজের তৈরি পণ্য প্রদর্শনী ও বিক্রয়,  আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সেমিনার, জাতীয় শিশু দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের সন্তানদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন: আজ শুরু হচ্ছে জেলা প্রশাসকদের সম্মেলন

নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্রতারকা ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিকর্ণ কুমার ঘোষ (সিইও, এফবিসিসিআই ইনোভেশন অ্যান্ড রিসার্চ সেন্টার) ও ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী(ব্যবস্থাপনা পরিচালক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা)। সম্মানিত অতিথি ছিলেন নাজমুন নাহার (ডিরেক্টর, ফিন্যান্স এন্ড কমপ্লায়েন্স, ইউসেপ বাংলাদেশ) এবং  ড. তানজিবা রহমান (চেয়ারম্যান, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি)।

বর্ষপূর্তি অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলো ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল এবং ট্রেইনিং সহযোগী ছিলো উত্তরণ।

news24bd.tv/ab