ক্ষমা চাইলেন নিপুণ

ক্ষমা চাইলেন নিপুণ

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। চলতি বছরের ১৯ এপ্রিল শিল্পী সমিতির নতুন নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান কমিটির তত্ত্বাবধানে চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় শনিবার। ঢাকার অদূরে আশুলিয়ার প্রিয়াংকা শুটিং হাউজে বনভোজনের আয়োজন করা হয়।

সেখানে দ্বি-সাধারণ সভায় কয়েকটি সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি। সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করেছে বর্তমান কমিটি। তাছাড়া নানারকম ভুল-ক্রটির জন্য ক্ষমা চেয়েছেন কমিটির বর্তমান সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার।

নিপুণ বলেন, আমরা অনেক জটিল কাজের সমাধানের চেষ্টা করেছি এবং অনেক সফলতাও পেয়েছি।

কাজ করতে করতে ভুল-ক্রটি হয়ে থাকে। সেজন্য ক্ষমাপ্রার্থী। তবে সেগুলো উপেক্ষা করে সামনের দিনগুলোতে আরও কাজ করতে চাই। প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজ করার অঙ্গীকার করেন তিনি।

আরও পড়ুন: শিল্পী সমিতির বনভোজনে দাওয়াত না পেয়ে যা বললেন জায়েদ খান

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে নিপুণ বলেন, আপাতত বার্ষিক বনভোজন ২০২৪ সবাই মিলে উপস্থিত হয়েছি। আল্লাহতায়ালার কাছে প্রার্থনা যেন আমরা সবাই ভালো থাকতে পারি।

তিনি বলেন, কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিকভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় গত বছর এপ্রিলের দুই তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়।

news24bd.tv/TR