তারেক রহমানের দলের সঙ্গে বেহেশতেও যেতে চাই না: কাদের সিদ্দিকী

কাদের সিদ্দিকী

তারেক রহমানের দলের সঙ্গে বেহেশতেও যেতে চাই না: কাদের সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক

তারেক রহমান বিএনপির নেতা হলে- সেই দলের সঙ্গে বেহেশতেও যেতে চান না বলে মন্তব্য করেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, লন্ডনে থাকা তারেক রহমানের নেতৃত্ব কখনোই মেনে নেওয়া যায় না।  

রোববার (৩ মার্চ) বিকেলে ঐতিহাসিক পতাকা দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি এর আয়োজন করে।

 

তিনি বলেন, আল্লাহ রাব্বুল আল আমিন আমাকে যদি জামায়াতের সাথে বেহেস্তে নিতে চান, আমি তাদের সাথে বেহেশতেও যাব না। আমাদের ভাতিজা জিয়াউর রহমানের পুত্র তারেক রহমান ইংল্যান্ডে বসে যদি বিএনপির নেতা হয়, নেতৃত্ব দেয় তাহলে আমি সেই বিএনপির সাথেও বেহেশতে যেতে চাই না।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলেন কৃষক শ্রমিক জনতা লীগের নেতা। তিনি তিনি বলেন, যতক্ষণ না পর্যন্ত তারেক রহমান দেশে আসেন ততক্ষণ পর্যন্ত দেশের জনগণের নেতৃত্ব তিনি দিতে পারবেন না।

এতে যদি আমার ফাঁসিও হয়, আমি সেখানেও এ মন্তব্য করব, তারপরও কোনোভাবে বিদেশে থাকা অবস্থায় তারেক রহমানের নেতৃত্ব আমি মেনে নেব না।

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাসহ নানা পেশার মানুষ অংশ নেন। এ সময় নেতারা বলেন, জনগণের শাসনের পরিবর্তে অপশাসন চলছে দেশে। এ অবস্থা থেকে উত্তরণে সর্বস্তরের জনগণকে আন্দোলনের আহ্বান জানান তারা।

আওয়ামী লীগকে জনগণের কাছে নতি স্বীকার করতে হবে বলেও মন্তব্য করেন নেতারা।
news24bd.tv/আইএএম