রাধিকা-অনন্তের অনুষ্ঠানে আরাধ্যাকে দেখে কী বলছেন নেটিজেনরা! 

রাধিকা-অনন্তের অনুষ্ঠানে আরাধ্যাকে দেখে কী বলছেন নেটিজেনরা! 

অনলাইন ডেস্ক

বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্ছন ও অভিষেক বচ্চন। তাদের একমাত্র কন্যা আরাধ্যা। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে জামনগর উড়ে গিয়েছিলেন বচ্চন পরিবারের সকলে। সেখানে বাবা-মা অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের হাত ধরে জামনগরে দেখা মেলে আরাধ্যার।

এ দিন সাদা লেহেঙ্গা পরে বিয়েবাড়ির অনুষ্ঠানে যোগ দেন আরাধ্যা। চুল মিড পার্ট করে রেখেছিলেন তিনি। খুব স্বল্প মেকআপ করেছিলেন। বিয়ে বাড়ির তৃতীয় দিনে লাইমলাইট কেড়েছেন আরাধ্যা।

রেড কার্পেটে অভিষেক-ঐশ্বরিয়া কন্যাকে দেখে রীতিমতো হাঁ ভক্তরা। আরাধ্যাকে দেখে নেটিজেনরা অবশ্য নব্বইয়ের দশকের ঐশ্বর্যের কথা মনে করিয়ে দেন।

আরাধ্যার নতুন লুক দেখে একাংশ নেটিজেন তাকে ঐশ্বরিয়ার সঙ্গে তুলনা করেন। অনেকেই তার ছবি দেখে বলতে থাকেন, মা-মেয়ের মধ্যে মিল খুঁজে পেয়েছেন। গোটা অনুষ্ঠান বাবা-মায়ের পাশে বসে দেখেছেন আরাধ্যা।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার অনুষ্ঠানে অক্ষয়-জাকারবার্গসহ বলিউডের বহু তারকা!

গত ১ মার্চ থেকে শুরু হয়েছিল রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান। জামনগরে অর্থাৎ যেখান থেকে তাদের সম্পর্কের সূচনা সেখানেই তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো। ধুমধাম করে তিন ধরে চলে মুকেশ এবং নীতা আম্বানির ছোট ছেলের প্রাক বিবাহ অনুষ্ঠান। অনুষ্ঠানে দেশে, বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছেন। গান গেয়ে তাক লাগিয়েছেন রিহানা। নাচতে দেখা যায় শাহরুখ খান, সালমান খান, আমির খানকে। ধোনিসহ অমিতাভ বচ্চন, প্রমুখকেও দেখা যায় এই অনুষ্ঠানে।  

news24bd.tv/TR