অনন্তের হাতে ঘড়ি দেখে ‘মাথা খারাপ’ জাকারবার্গের স্ত্রীর

অনন্তের ঘড়ি দেখছেন প্রিসিলা -

অনন্তের হাতে ঘড়ি দেখে ‘মাথা খারাপ’ জাকারবার্গের স্ত্রীর

অনলাইন ডেস্ক

ভারতের গুজরাটের জামনগরে হয়ে গেল দেশটির ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও তার সঙ্গী রাধিকা মার্চেন্টের বিবাহ-পূর্ব অনুষ্ঠান। তিন দিনব্যাপী যে জাঁকালো অনুষ্ঠানে দেশ-বিদেশের হাজারো তারকা ছিলেন উপস্থিত। ছিলেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ এবং গুগলের সিইও সুন্দর পিচাই, ইভাঙ্কা ট্রাম্পসহ আন্তর্জাতিক অঙ্গনের বড় বড় ব্যক্তিত্ব।

জামনগরে জমকালো এ অনুষ্ঠানে তারকাদের নানান ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এসব ভিডিও একটিতে দেখা গেছে, মুকেশপুত্র অনন্ত আম্বানির হাতের ঘড়ি দেখে বিস্মিত জাকারবার্গের স্ত্রী প্রিসিলা চ্যান। ওই ঘড়ি দেখে রীতিমতো মুগ্ধ তিনি। সে কথা প্রকাশও করেন অনন্তের কাছে।  

প্রিসিলা বলেন, ঘড়িটি অসাধারণ।

এটা দেখতে দারুণ। জাকারবার্গও তখন যোগ করেন, আমিও এই বিষয়টা তাকে (অনন্ত) বলেছি। এসময় প্রিসিলাকে বারবার অনন্তর ঘড়ির দিকে ঝুঁকে পড়তে দেখা গেছে। যেন ঘড়ি দেখে মাথাই খারাপ হয়ে গেছে তার। প্রিসিলা বলছিলেন, ‘আমি কখনো ঘড়ি কিনতে চাইনি। কিন্তু এটা দেখে মনে হচ্ছে ঘড়ি বেশ দারুণ একটা ব্যাপার। আমারও এটা চাই। ’

পরে জানা গেছে, ঘড়িটি বেশ দামি। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ঘড়িটি অনন্তর প্রিয়। আর এতে বসানো রয়েছে হীরা, পান্না, চুনির মতো বহুমূল্যবান পাথরও। এর দাম ১৮ কোটি রুপি। এক্সক্লুসিভ ব্র্যান্ড গ্র্যান্ড মাস্টার চিনে ওয়াচের ব্যয়বহুল ঘড়ি এটি।

news24bd.tv/SHS