মায়ের শাড়ি পেঁচিয়ে উঠানের আমগাছে ঝুলছিল নব বিবাহিত যুবক

মায়ের শাড়ি পেঁচিয়ে উঠানের আমগাছে ঝুলছিল নব বিবাহিত যুবক

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাসুদ পারভেজ (৩৪) নামে এক দুবাই প্রবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত মাসুদ পারভেজ ওই এলাকার সাবেক ইউপি সদস্য মৃত আবু বক্করের ছেলে।

সোমবার সকালে নিজ বাড়ির উঠানের আমগাছে মায়ের শাড়ি পেঁচিয়ে ফাঁস ঝুলানো অবস্থায় পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে বাড়ির কাজের লোকজন এসে মাসুদকে ডাকাডাকি করলে সাড়া না পেয়ে বেড়ার ফাঁক দিয়ে উঠানের আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে তার মা-স্ত্রী ও শ্বশুরবাড়ির আত্মীয়-স্বজন বাড়িতে চলে আসে। এদিকে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে আজ সোমবার সকাল ১১ টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে প্রবাসী যুবকের মরদেহ উদ্ধার করে।

নববধূ তন্নী বেগম (২৮) স্বামীর ঝুলন্ত মরদেহ দেখে বার বার কান্নায় ভেঙে পরেন।

কান্নাজড়িত কণ্ঠে নববধূ তন্নী বেগম বলেন, কোনোক্রমেই আমার স্বামী আত্মহত্যা করেনি। এটা আমি মেনে নিতে পারছি না। এখনো আমার হাতে মেহেদীর রং জ্বলজ্বল করছে। মেহেদীর রং না শুকাতে আমার স্বামী আমাকে ছেড়ে আত্মহত্যা করতে পারে না। এভাবে বলতে বলতে কান্নায় ভেঙ্গে পরেন এই নববধূ।

বিষয়টি নিয়ে কাশিপুর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মানিকসহ স্থানীয়রা জানান, দুবাই প্রবাসী মাসুদ ২৭ দিন আগে বিয়ে করার জন্য বাড়িতে আসেন এবং ৯ দিন আগে কুড়িগ্রাম জেলা সদরের খলিলগঞ্জ এলাকায় বিয়ে করেন তিনি। কয়েকদিন ধরে তার বাড়িতে বিয়ের আমেজ চলছিল। গতকাল রোববার তার মা মনোয়ারা বেগম হঠাৎ অসুস্থ বোধ করলে মাসুদ চিকিৎসার জন্য তার মাকে কুড়িগ্রামে নিয়ে যান। নববিবাহিতা স্ত্রীও তাদের সাথে কুড়িগ্রাম বাপের বাড়ি যান। ডাক্তার দেখানোর পর মাকে ছোট বোনের বাড়িতে এবং স্ত্রীকে শ্বশুর বাড়িতে রেখে বাড়ি ফেরেন মাসুদ পারভেজ। রাতে তিনি একাই বাড়ি ছিলেন।

এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, ঘটনার কারণ অনুসন্ধানে পুলিশের একটি টিম কাজ করছে।

news24bd.tv/তৌহিদ