ঝিনাইদহে চাঞ্চল্যকর বরুণ হত্যার মূল আসামি এখনো অধরা

ঝিনাইদহে চাঞ্চল্যকর বরুণ হত্যার মূল আসামি এখনো অধরা

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের চাঞ্চল্যকর বরুণ কুমার ঘোষ হত্যা মামলার মূল আসামি তন্ময় ঘোষ এখনো ধরাছোঁয়ার বাইরে। মামলার ৫০ দিন পেরিয়ে গেলেও মূল আসামি গ্রেপ্তার না হওয়ায় ন্যায়বিচার পাওয়া নিয়ে শঙ্কিত নিহতের পরিবার।

গত ৯ জানুয়ারি সন্ধ্যায় নির্বাচন পরবর্তী সহিসংতায় শহরের হামদহ ঘোষপাড়া এলাকা থেকে ইজিবাইকযোগে বাইপাস মোড়ে যাচ্ছিলেন নৌকা প্রতীকের সমর্থক বরুণ কুমার ঘোষ। সে সময় স্বতন্ত্র প্রার্থীর ১০ থেকে ১২জন কর্মী তাকে এলোপাতারি কুপিয়ে এক হাত ও দুই পা বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত বরুণ কুমার ঘোষের স্ত্রী টুম্পা রানী ঘোষ বাদী হয়ে ঘটনার পর দিন ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ এখন পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

নিহতের স্ত্রী টুম্পা রানী ঘোষ জানান, আমার স্বামী হত্যার পর সদর থানায় একটি মামলা দায়ের করি।

ওই মামলায় অনেকেই গ্রেপ্তার হলেও মূল আসামি তন্ময় ঘোষ এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে। মূল আসামিসহ সকল ঘাতককে গ্রেপ্তার করে ন্যায়বিচার পাওয়ার জন্য জোর দাবি জানান তিনি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি. শাহীন উদ্দিন জানান, বরুণ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অধিকাংশ আসামিদের আমরা গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, বরুণ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে জেলাজুড়ে একের পর এক মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অব্যাহত রেখেছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক