শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ০৭ মিনিট আগে

অস্ট্রেলিয়ায় বিজয় দিবস কনসার্ট 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অস্ট্রেলিয়ায় বিজয় দিবস কনসার্ট 

মহান বিজয় দিবস উপলক্ষ্যে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজয় দিবস কনসার্ট ২০১৮। অস্ট্রেলিয়া মাতাতে আসবে বাংলাদেশের জনপ্রিয় সোলস, ওয়ারফেজ, সঙ্গীত শিল্পী ঐশী, কৌতুক অভিনেতা জামিল আহমেদ ও আবু হেনা রনি ডিজে  রাফসান।

বিজয় দিবস কনসার্টের টিকিট বিক্রি শুরু করেছে আয়োজক কমিটি ‘গ্রিনফিল্ড ইন্টারটেইনমেন্ট’। প্রবাসী বাংলাদেশিদের লাইন ধরে নিজের এবং পরিবারের জন্য টিকিট কিনতে দেখা গেছে।

আয়োজকরা জানান, আমরা বিভিন্ন স্থান থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি, অনেকে নিজের জন্য এবং পরিচিতদের জন্য টিকিট নিচ্ছে এমনি টিকিট কিনে উপহার দিতে দেখা যাচ্ছে।

বিজয় দিবস কনসার্ট উপলক্ষ্যে অস্ট্রেলিয়া প্রবাসীদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে। দীর্ঘ দিন ধরে বিজয় দিবসে কোনো কনসার্টের আয়োজন না হওয়াতে অনেকে বাংলার সংস্কৃতি ও ঐতিহ্যকে ভুলতে বসেছিলেন। চলতি বছর আবারও দেশিয় শিল্পীদের নিয়ে কনসার্টের আয়োজন করা হবে জেনে আয়োজকদের সাধুবাদ জানিয়েছে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিরা।

কনসার্টে জনপ্রতি প্রবেশ ফি ২৫ ডলার। তবে অনূর্ধ্ব-১২ বছর পর্যন্ত টিকিট লাগবে না। সিডনির বাংলাদেশিদের দোকানে এবং অনলাইনে এই ঠিকানায় http://www.eventsntickets.com.au কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে।

স্টল, স্পনসরসহ যে কোনো তথ্যের জন্য এই চারটি ফোন নম্বরে ০৪৩৩২৪০৩১৪, ০৪৩৩৮০৭৩৬৭, ০৪০২৭০৬৬৬২, ০৪৫১২৭১১৫৯ যোগাযোগ করতে বলেছেন আয়োজকরা।

(নিউজ টোয়েন্টিফোর/মাসুম/তৌহিদ)

মন্তব্য