জাল স্ট্যাম্প বিক্রি চক্রের হোতা ফাহাদ গ্রেপ্তার

র‍্যাবের হাতে গ্রেপ্তার ফাহাদ - সংগৃহীত

জাল স্ট্যাম্প বিক্রি চক্রের হোতা ফাহাদ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

জাল জুডিশিয়াল ও নন-জুডিশিয়াল স্ট্যাম্প বিক্রি চক্রের মূলহোতা মো. ফাহাদকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার কাছ থেকে বিপুল পরিমাণ জাল রাজস্ব স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার (৪ মার্চ) রাতে র‌্যাব-২ এর একটি দল রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার কাছ থেকে ৩০০টি ১০০ টাকা মূল্যের জাল রাজস্ব স্ট্যাম্প, একটি মোবাইল ফোন ও নগদ ১৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি শিহাব করিম জানান, সম্প্রতি র‌্যাব-২ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি চক্র দীর্ঘদিন ধরে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অধিক লাভের আশায় জাল জুডিশিয়াল স্ট্যাম্প, নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও রাজস্ব স্ট্যাম্প, প্রতারণামূলকভাবে সাধারণ জনগণের কাছে বিক্রি করে আসছে। এরই ধারাবাহিকতায় রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ জাল জুডিশিয়াল ও নন-জুডিশিয়াল স্ট্যাম্প, জাল রাজস্ব স্ট্যাম্প বিক্রয় চক্রের মূলহোতা ফাহাদকে গ্রেপ্তার করা হয়।  

প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ফাহাদ অবৈধ জাল জুডিশিয়াল, নন-জুডিশিয়াল স্ট্যাম্প ও জাল রাজস্ব স্ট্যাম্প বিক্রি চক্রের সংঘবদ্ধ সদস্য। তিনি রাজধানীর বিভিন্ন এলাকা থেকে স্বল্পমূল্যে অবৈধ জাল জুডিশিয়াল ও নন-জুডিশিয়াল স্ট্যাম্প, জাল রাজস্ব স্ট্যাম্প ক্রয় করে তা ব্যবসায়িক ও আর্থিক প্রতিষ্ঠানে ঢাকার আশপাশ এলাকায় বিক্রি করে আসছিলেন।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়