প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে শিকলবন্দি প্রেমিক!

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে শিকলবন্দি প্রেমিক!

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে শিকলবন্দি প্রেমিক!

অনলাইন ডেস্ক

পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে জনতার হাতে শিকলবন্দি হলেন মুন্না ফরাজী (৪০) নামের এক প্রেমিক যুবক। মঙ্গলবার (০৫ মার্চ) বিকেলে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ছোটপরী গ্রামের ইউনুস ফরাজীর ছেলে মুন্না ফরাজীর সঙ্গে একই এলাকার কাদেরের মেয়ে কাকুলীর বাল্য প্রেম থেকে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।

পরে কাকুলীকে তার অভিভাবকরা ইন্দুরকানী উপজেলার কলারণ এলাকার কবির জোমাদ্দারের সঙ্গে পুনরায় বিয়ে দেন। বিয়ের পর কবির দীর্ঘদিন বিদেশে থাকার সুযোগে কাকুলী তার সাবেক স্বামী মুন্নার সঙ্গে আবার প্রেমে জড়িয়ে পড়েন। পরে প্রবাসী স্বামী কবিরকে ডিভোর্স দিয়ে আবারও প্রেমিক মুন্নার সঙ্গে বিয়ে বসেন কাকুলী।  

গত ৪ বছর আগে প্রবাসী সাবেক স্বামী কবির জোমাদ্দার বিদেশ থেকে এসে আবারও কাকুলীর সঙ্গে যোগাযোগ করে তাকে আবারও বিয়ে করেন।

কিন্তু বিয়ের পরও কাকুলী তার সাবেক স্বামী মুন্না ফরাজীর সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে যান। ৭-৮ দিন আগে প্রেমিকা কাকুলী উপজেলার বটতলা এলাকায় বেড়াতে আসেন। পরে সোমবার (০৪ মার্চ) রাতে গোপনে মুন্না ফরাজী তার সঙ্গে সঙ্গে দেখা করতে এলে স্থানীয় জনতা তাকে ধরে বেদম মারধর করে শিকল দিয়ে বেঁধে রাখেন।  

ঘটনাটি জানাজানি হলে মঙ্গলবার (০৫ মার্চ) বিকেলে শিকল পরা অবস্থায় কবির জোমাদ্দার ও ফজলুল হক জোমাদ্দার প্রেমিক  মুন্নাকে একটি অটোরিকশায় করে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়ার সময় ইন্দুরকানী থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করেন। এ সময় কবির জোমাদ্দার ও ফজলুল হক জোমাদ্দারকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে ইন্দুরাকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় প্রেমিক যুবককে শিকল দিয়ে আটকে মারধর করার অভিযোগে দুজনকে গ্রেপ্তার সহ মামলা দায়ের করা হয়েছে। এছাড়া প্রেমিক যুবকের নামেও প্রেমিকাকে অপহরণের চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন প্রবাসী স্বামী কবির। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/aa